Advertisement
০৩ মে ২০২৪
partha chatterjee

Partha Chatterjee: স্বস্তি বাড়ল পার্থের, সিবিআই হাজিরায় স্থগিতাদেশের মেয়াদ বেড়ে পাঁচ সপ্তাহ

শুনানিতে বিচারপতি সুব্রত তালুকদার ও বিচারপতি আনন্দকুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ নির্দেশ দেয়, পাঁচ সপ্তাহ পরে মামলাটির শুনানি হবে।

স্বস্তি বাড়ল পার্থের

স্বস্তি বাড়ল পার্থের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ২০:৫৪
Share: Save:

আরও খানিকটা স্বস্তি বাড়ল রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের। সিবিআইয়ের কাছে তাঁকে হাজির হতে হবে, একক বেঞ্চের এই নির্দেশের উপর স্থগিতাদেশের মেয়াদ চার সপ্তাহ থেকে বাড়িয়ে পাঁচ সপ্তাহ করা হয়েছে।

এসএসসি-র গ্রুপ-ডি এবং নবম ও দশম শ্রেণির শিক্ষক নিয়োগ মামলায় মঙ্গলবার রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থকে নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হওয়ার নির্দেশ দেয় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চ। বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তাঁকে হাজির হতে হবে বলেও জানিয়ে দেন বিচারপতি। পাশাপাশি আদালত জানায়, এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি পারবেন না তিনি। মঙ্গলবারই একক বেঞ্চের এই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে আবেদন করেন পার্থ। কিন্তু শুনানি শুরু হলেও একক বেঞ্চের নির্দেশনামা হাই কোর্টের ওয়েবসাইটে ‘আপলোড’ না হওয়ায় শুনানি পিছিয়ে যায়।

বুধবারের শুনানিতে বিচারপতি সুব্রত তালুকদার ও বিচারপতি আনন্দকুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ নির্দেশ দেয়, পাঁচ সপ্তাহ পরে মামলাটির শুনানি হবে। ওই দিনের মধ্যে বাগ কমিটিকে তাঁদের রিপোর্ট জমা দিতে হবে। এসএসসি নিয়োগ সংক্রান্ত সমস্ত মামলায় সিবিআই তদন্তের উপর পাঁচ সপ্তাহের স্থগিতাদেশও দেন বিচারপতিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

partha chatterjee Calcutta High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE