Advertisement
২২ জুন ২০২৪
Anubrato Mandol

Anubrato Mandol: নিজের বাড়ি কিংবা ভার্চুয়াল মাধ্যমে জিজ্ঞাসাবাদ চাইলেন অনুব্রত, চিঠি সিবিআইকে

গত ৬ এপ্রিলের পর গরুপাচার মামলায় সিবিআই আরও দু’বার হাজিরার নোটিস পাঠিয়েছিল অনুব্রত মণ্ডলকে। তিনি সেই নোটিসও এড়িয়ে যান।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ২২:০২
Share: Save:

হয় নিজের বাড়িতে, নয়তো ভার্চুয়াল মাধ্যমে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে রাজি অনুব্রত মণ্ডল। সোমবার সিবিআইকে চিঠি লিখে এ কথা জানিয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। আইনজীবীর মাধ্যমে পাঠানো চিঠিতে অনুব্রত জানিয়েছেন, দাঁত, মলদ্বার এবং অণ্ডকোষের যন্ত্রণায় ভুগছেন তিনি। তাই ২১ মে-র আগে কলকাতায় সিবিআইয়ের দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়।

সিবিআইয়ের ডেপুটি সুপার প্রশান্ত শ্রীবাস্তবকে পাঠানো চিঠিতে অনুব্রত জানিয়েছেন, গত ২২ এপ্রিল এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি দেওয়ার পরে চিকিৎসকেরা তাঁকে চার সপ্তাহ ‘পুরোপুরি বিশ্রাম’ নিতে বলেছেন। সেই সময়সীমা শেষ হলে তিনি সিবিআই দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবেন। তার আগে নিজের বাড়িতে, নয়তো ভার্চুয়াল মাধ্যমে তদন্তকারীদের মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর দিতে চেয়ে অনুব্রত আইনের প্রতি তাঁর দায়বদ্ধতার কথা জানিয়েছেন সিবিআই আধিকারিককে।

গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই দফতরে হাজিরা না দিয়ে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন অনুব্রত। গত ২২ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিউটাউনের ফ্ল্যাটে যান তিনি। আর সেখানেই সিবিআইয়ের একের পর এক হাজিরার নোটিস পৌঁছচ্ছে। শনিবার গরুপাচার-কাণ্ডে এবং রবিবার ভোট পরবর্তী হিংসা মামলায় বীরভূমের গৌরব সরকার খুনের ঘটনায় তলব করা হয়েছিল তাঁকে। কিন্তু অসুস্থতার কথা জানিয়ে হাজিরা এড়িয়ে যান তিনি। সোমাবার সিবিআই সূত্রে খবর, অনুব্রতর চিঠি নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলে পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE