Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Babul Supriyo: বিজেপি-কে আক্রমণ করতে কুণাল-কল্যাণকে সমর্থন, টুইট ঝগড়ায় জড়ালেন তৃণমূলের সুপ্রিয় বাবুল

একদিকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বনাম কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়েছেন। অন্য দিকে, রাজ্য বিজেপি-তেও ক্ষোভ বিক্ষোভের পরিবেশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জানুয়ারি ২০২২ ১৮:৫১
Save
Something isn't right! Please refresh.
কল্যাণ বন্দ্যোপাধ্যায়,কুণাল ঘোষ  এবং বাবুল সুপ্রিয়।

কল্যাণ বন্দ্যোপাধ্যায়,কুণাল ঘোষ এবং বাবুল সুপ্রিয়।

Popup Close

একই সঙ্গে রাজ্যের প্রধান দুই রাজনৈতিক দলে গোষ্ঠী বিবাদ চলছে। একদিকে তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বনাম দলেরই নেতা কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়েছেন। অন্য দিকে, রাজ্য বিজেপি-তেও ক্ষোভ বিক্ষোভের পরিবেশ। দলের সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীর অপসারণ চেয়ে দলেরই একাংশ সরব। সোমবার কলকাতার রাজপথে তা নিয়ে পোস্টার পড়তেও দেখা গিয়েছে। এ নিয়ে আনন্দবাজার অনলাইন যে সংবাদ প্রকাশ করে তার স্ক্রিন শট নিয়ে একটি টুইট করেন আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয়। আর তাতেই পাল্টা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে প্রশ্ন তুলেছেন এক নেটাগরিক। তারই জবাব দিতে গিয়ে কল্যাণ-কুণাল বিবাদকে ‘একজন দু'জনকে নিয়ে সাময়িক বিতৰ্ক তো সব দলেই হয়, হতেই পারে’বলে মন্তব্য করেছেন বাবুল।

Advertisement

প্রথমে বাবুল স্ক্রিন শট-সহ যে টুইটটি করেন তাতে লেখেন, ‘এ সব নোংরামিতে / খেয়োখেয়িতে থাকতেই চাই না, থাকতামও না তাই 'ছোট্ট মনের অর্বাচীন নেতৃত্ব' সম্পর্কে আগাম সাবধান করে দলটাই ছেড়ে দিয়েছি।’একই সঙ্গে আসানসোলের উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীই জিতবে বলে দাবি করে বাবুল লেখেন, ‘একমাত্র লক্ষ্য হবে দিদির সরকার ও নতুন সাংসদের সঙ্গে মিলেমিশে দ্রুত আসানসোলের জন্য কাজ করা।’ এর পরেই এক নেটাগরিক প্রশ্ন তোলেন, ‘কল্যাণবাবুর কী অবস্থা এখন? ওঁর অভিযোগের পরে পোস্টার জ্বালানো হচ্ছে দেখলাম। অবশ্য ওগুলো নোংরামি না?’এর পাল্টা জবাব দিয়েছেন বাবুল। লিখেছেন, ‘একজন দু’জন কে নিয়ে সাময়িক বিতৰ্ক তো সব দলেই হয়, হতেই পারে, কিন্তু সমগ্র দলটার এরকম হোলসাম অবক্ষয় কোন রাজনৈতিক দলে শেষ দেখেছেন মনে করে দেখুন?’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement