Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

Sushmita dev: রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী সুস্মিতা? কিছুই জানি না, দাবি শিলচরের প্রাক্তন সাংসদের

গত ১৬ অগস্ট তৃণমূলে যোগ দেন অসমের প্রাক্তন কংগ্রেসনেত্রী সুস্মিতা। তার পর দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

রাজ্যসভার ভোট আগামী ৪ অক্টোবর। মানস ভুঁইয়ার ছেড়ে যাওয়া আসনে প্রার্থী হতে পারেন অসমের তৃণমূল নেত্রী সুস্মিতা দেব। এমন জল্পনাই শুরু হয়েছে রাজনৈতিক মহলে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তি জারি করে রাজ্যসভার ভোটের দিন ঘোষণা করে নির্বাচন কমিশন। তার পরেই জল্পনা শুরু হয় সুস্মিতাকে নিয়ে। তবে তাঁর দাবি, এমন কোনও সিদ্ধান্তের কথা তিনি জানেন না।

১০ মে রাজ্য মন্ত্রিসভার সদস্য হিসাবে শপথ নেন মানস। তার আগে, ৬ মে রাজ্যসভার সাংসদ পদ ছাড়েন মানস। সেই আসনেই ভোট। মনোনয়ন জমা দিতে হবে ১২ থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে। ভোটগ্রহণ ৪ অক্টোবর।

গত ১৬ অগস্ট তৃণমূলে যোগ দেন অসমের শিলচরের প্রাক্তন কংগ্রেস সাংসদ সুস্মিতা। তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পতাকা হাতে তুলে নেন তিনি। পরে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার পর তিনি বলেন, ‘‘দারুণ আলোচনা হয়েছে। দল নিয়ে নেত্রীর চিন্তাভাবনায় অনেক কিছু রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Rajya Sabha Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE