Advertisement
২০ এপ্রিল ২০২৪
AITC

Khela Hobe Diwas: ‘খেলা হবে দিবস’ পালনে তৃণমূলের নেতা-মন্ত্রী-সাংসদরা

সোমবার তৃণমূলের নেতা-মন্ত্রী-সাংসদরা এই কর্মসূচি পালন করলেন। দক্ষিণ কলকাতার তৃণমূল সাংসদ মালা রায় ভবানীপুর বিধানসভা এলাকায় ও পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম কলকাতা বন্দর এলাকার একাধিক ওয়ার্ডে এই কর্মসূচি পালন করলেন।

‘খেলা হবে দিবস’ পালন করতে দক্ষিণ কলকাতায় ফুটবল খেললেন ফিরহাদ হাকিম, উত্তরে কুণাল ঘোষ।

‘খেলা হবে দিবস’ পালন করতে দক্ষিণ কলকাতায় ফুটবল খেললেন ফিরহাদ হাকিম, উত্তরে কুণাল ঘোষ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৪:০৮
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৬ অগস্ট ‘খেলা হবে দিবস’ পালনের ঘোষণা করেছিলেন। আর সোমবার সেই ঘোষণা মতোই তৃণমূলের নেতা-মন্ত্রী-সাংসদরা এই কর্মসূচি পালন করলেন। দক্ষিণ কলকাতর সাংসদ তৃণমূল সাংসদ মালা রায় ভবানীপুর বিধানসভা এলাকায় নেতা-কর্মীদের সঙ্গে নিয়েই 'খেলা হবে দিবস' পালন করলেন। তেমনই পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম আবার নিজের বিধানসভার কেন্দ্র কলকাতা বন্দর এলাকার একাধিক ওয়ার্ডে এই কর্মসূচি পালন করেন।

মুখ্যমন্ত্রীর নিজের বিধানসভা এলাকায় 'খেলা হবে দিবস' উপলক্ষে একাধিক কর্মসূচি পালন করা হয়। তবে সবচেয়ে বড় কর্মসূচি পালন করা হয় তাঁর নিজের ৭৩ নম্বর ওয়ার্ডের হরিশ পার্কে। দুপুরে কালীঘাট মিলন সংঘ বনাম প্রাক্তন ভারতীয় তারকা একাদশের খেলা হয়। সেখানে অংশ নেন এক সময়কার জাতীয় স্তরের ফুটবলাররা।‘খেলা হবে দিবস’ উপলক্ষ্যে টাকি বয়েজের মাঠে ফুটবল খেললেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ।

শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ‘খেলা হবে দিবস’ পালন করেন নিজের বিধানসভা কেন্দ্র বেহালা পশ্চিমে। বেহালার বেচারাম চট্টোপাধ্যায় রোডের শান্তি সংঘ ক্লাবে বিভিন্ন ক্লাব সংগঠনের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেন তিনি। তৃণমূল শীর্ষ নেতৃত্বের নির্দেশে প্রত্যেক বিধায়ক নিজের এলাকার একটি জায়গায় ‘খেলা হবে দিবসে’র কেন্দ্রীয় অনুষ্ঠান করেন।বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া সরঞ্জাম বিতরণ আয়োজিত হয়।

রাজ্য তৃণমূল ছাত্র পরিষদ বেলেঘাটা সুভাষ সরোবরে ইস্ট ক্যালকাটা ডিস্ট্রিক স্পোর্টস ফেডারেশনের মাঠে ‘খেলা হবে দিবস’ উদযাপন করে। ওই মাঠেই তৃণমূলের ১২টি সেলকে নিয়ে সারাদিন ব্যাপী এক ফুটবল প্রতিযোগিতারও আয়োজন করা হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রাক্তন ফুটবলার গৌতম সরকার ও ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC Khela Hobe Diwas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE