Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
TMC

TMC: মানুষকে ঠকালে দল পাশে থাকবে না, অনুব্রত-কাণ্ডে অবস্থান জানিয়ে দিল তৃণমূল

সাংবাদিক বৈঠক করে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, তৃণমূলের নীতি মেনে কোনও দুর্নীতিকেই প্রশ্রয় দেওয়া হবে না। 

তৃণমূলের সাংবাদিক বৈঠকে সমীর চক্রবর্তী এবং চন্দ্রিমা ভট্টাচার্য।

তৃণমূলের সাংবাদিক বৈঠকে সমীর চক্রবর্তী এবং চন্দ্রিমা ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৭:৪২
Share: Save:

অনুব্রত মণ্ডলের পাশে নেই দল। বীরভূমের জেলা সভাপতিকে গ্রেফতার করে সিবিআই আদালতে পেশ করার সঙ্গে সঙ্গেই দলের অবস্থান স্পষ্ট করে দিল তৃণমূল। সাংবাদিক বৈঠক করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও প্রাক্তন বিধায়ক সমীর চক্রবর্তী। সেখানেই চন্দ্রিমা জানান, দলের নীতি মেনে কোনও দুর্নীতিকেই প্রশ্রয় দেওয়া হবে না।

বৃহস্পতিবার সকাল থেকেই সিবিআই জেরা শুরু করে। সকাল সকাল পৌঁছে যায় বোলপুরের বাড়িতে। এর পরে আটক করে আসানসোলের শীতলপুরে ইসিআইয়ের গেস্ট হাউজে নিয়ে যাওয়া হয়। পরে গ্রেফতার করা হয় বিকেল সওয়া চারটে নাগাদ। পেশ করা হয় আসানসোল আদালতে। সকাল থেকে চুপ থাকা তৃণমূল এর পরেই সাংবাদিক বৈঠক করে।

চন্দ্রিমা বলেন, ‘‘কোনও অনৈতিকতা ও দুর্নীতিকে দলে প্রশ্রয় দেওয়া হয় না। দলের সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন, দুর্নীতিকে কোনও ভাবেই মেনে নেবে না দল। একই কথা বলেছেন আমাদের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই হিসাবেই মানুষের পক্ষে ক্ষতিকর এমন কোনও কাজ করলে, মানুষকে ঠকালে দল কোনও ভাবেই কাউকে সমর্থন করবে না।’’

এর পাশাপাশি তৃণমূলের পক্ষে বিজেপি ও কেন্দ্রীয় সরকারকেও আক্রমণ করেন চন্দ্রিমা। তিনি জানান, কেন্দ্রীয় সংস্থাগুলির নিরপেক্ষ আচরণ করা উচিত নয়। কেন্দ্র যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আঘাত করছে বলেও আক্রমণ করেন তিনি। সেই সঙ্গে বলেন, ‘‘সিবিআই ও ইডি নিরপেক্ষ চেহারা না দেখানোর জন্য শুক্র ও শনিবার দলের ছাত্র ও যুব সংগঠন জেলায় জেলায় বিক্ষোভ দেখাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.