Advertisement
১১ মে ২০২৪
Nisith Pramanik

শাহ কি জবাব দেবেন? পুলিশের গাড়ি জ্বালানোয় অভিযুক্তের সঙ্গে মন্ত্রী নিশীথের ছবি প্রকাশ তৃণমূলের

বিজেপির নবান্ন অভিযানে অশান্তি-পর্বে মহাত্মা গাঁধী রোডে পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। সেখানে বিজেপির পতাকাধারীদেরই গাড়ি ভাঙচুর করে তাতে তেল ঢেলে আগুন লাগাতে দেখা যায়।

অমিত শাহ এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

অমিত শাহ এবং মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২৩:০৩
Share: Save:

বিজেপির নবান্ন অভিযান-পর্বে রবীন্দ্র সরণি এলাকায় কলকাতা পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনায় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ছবি (আনন্দবাজার অনলাইন যার সত্যতা যাচাই করেনি) প্রকাশ করল তৃণমূল। সেই সঙ্গে মঙ্গলবার কলকাতায় অশান্তি তৈরির জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে দায়ী করে খোঁচা দেওয়া হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

তৃণমূলের টুইটার হ্যান্ডলে বুধবার ওই ছবি প্রকাশ করে লেখা হয়েছে, ‘নিশীথ প্রামাণিক কি ব্যাখ্যা দেবেন? গতকাল পশ্চিমবঙ্গ বিজেপির কলকাতায় বিশৃঙ্খলা সৃষ্টি এবং পুলিশের গাড়িতে আগুন দিতে দেখা গিয়েছে এক বিজেপি কর্মীকে। একই ব্যক্তিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে ফটো তুলতেও দেখা গিয়েছে। অমিত শাহ এ বার কাকে দোষ দেবেন?’’

পুলিশের গাড়ি জ্বালানোয় অভিযুক্তের সঙ্গে মন্ত্রী নিশীথের ছবি।

পুলিশের গাড়ি জ্বালানোয় অভিযুক্তের সঙ্গে মন্ত্রী নিশীথের ছবি।

প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে অশান্তি-পর্বে মহাত্মা গাঁধী রোডে পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। সেখানে বিজেপির পতাকাধারীদেরই গাড়ি ভাঙচুর করে তাতে তেল ঢেলে আগুন লাগাতে দেখা যায়। সেই ঘটনাতে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। লালবাজার সূত্রে খবর, তিনি বাগুইআটি থানা এলাকার বাসিন্দা। ৪১ বছরের ধৃতের নাম অভিজিৎ রায়। সেই প্রসঙ্গ নিয়েই বুধবার নিশীথের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। যদিও তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, টুইটারের ছবিতে চিহ্নিত ব্যক্তি দিনহাটার বিজেপি কর্মী। তাঁর নাম জিতেন্দ্র মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE