Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sukanta Majumdar

Sukanta Majumdar: বাংলাদেশের ‘জঙ্গি-যোগ’, সুকান্তকে পাল্টা তৃণমূলেরও

তৃণমূলের কিছু নেতার সঙ্গে বাংলাদেশের জঙ্গি সংগঠনের যোগ রয়েছে, অভিযোগ সুকান্তর।  বাজার গরম করার জন্য এমন মন্তব্য, পাল্টা দাবি তৃণমূলের।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ০৫:৪০
Share: Save:

রাজ্যের বেশ কিছু তৃণমূল কংগ্রেস নেতার সঙ্গে বাংলাদেশের জঙ্গি সংগঠনের যোগাযোগ রয়েছে বলে অভিযোগ তুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তৃণমূল অবশ্য পাল্টা বলেছে, বিজেপির রাজ্য সভাপতির কাছে এই সংক্রান্ত তথ্য থেকে থাকলে তিনি কেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রককে জানাচ্ছেন না? অহেতুক বাজার গরম করার জন্য বিজেপি নেতারা এমন মন্তব্য করেন বলে রাজ্যের শাসক দলের পাল্টা দাবি।

মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ সদরঘাটে বৃহস্পতিবার দলীয় সভায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত বলেন, ‘‘তৃণমূলের অনেক বড় বড় নেতা আছেন, যাদের সঙ্গে বাংলাদেশের জঙ্গি সংগঠনের যোগাযোগ আছে। আমাদের কাছে সব খবর আছে। সঠিক সময়ে দেখবেন, সেই সব নেতাদের খাঁচা বন্দি করা হয়েছে! এই সব নেতারা এখানে তৃণমূলের ঝোলা নিয়ে, তৃণমূলের টুপি পরে বাংলাদেশি জঙ্গি সংগঠনের হয়ে কাজ করছেন।’’ প্রকাশ্য সভা বলে তিনি কারও নাম করছেন না বলেও উল্লেখ করেছেন সুকান্ত।

তৃণমূল কংগ্রেসের সাংসদ ও জাতীয় মুখপাত্র সুখেন্দু শেখর রায় পাল্টা বলেন, ‘‘রাজনীতিটা আগে করতে শিখুন! যা খুশি বলে নজরে পড়ার চেষ্টা করবেন না! বিজেপির রাজ্য সভাপতি যদি এতই জানেন, তা হলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কেন জানাচ্ছেন না? উগ্রপন্থী সংগঠনের কাজকর্ম, সীমান্ত পেরিয়ে জঙ্গিদের ঢোকা, এ সবই তো কেন্দ্রীয় সরকারি সংস্থার দেখার বিষয়। বিজেপির সভাপতি কি বনগাঁ বা উত্তরবঙ্গের সীমান্তে দাঁড়িয়ে দেখেছেন কে বা কারা ও’পার থেকে কাদের নিয়ে আসছে?’’ জঙ্গিপুরের তৃণমূল সভাপতি ও সাংসদ খলিলুর রহমানেরও বক্তব্য, ‘‘কোন তৃণমূল নেতার সঙ্গে বাংলাদেশের জঙ্গিদের যোগাযোগ রয়েছে, নাম বলুন তাঁদের! তথ্য-প্রমাণ যখন আছে, তখন নাম প্রকাশ করুন। নচেৎ অহেতুক এই সব মিথ্যে অভিযোগ তুলে আসর গরম করবেন না। আমাদের দলের নেতাদের হেয় করতে চাইছে বিজেপি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE