Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

করোনা আতঙ্কে পড়ে রইল বিজেপি নেতার মৃতদেহ, সৎকারের দায়িত্ব নিলেন তৃণমূলকর্মীরা

মৃতের স্ত্রী রীনা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁর স্বামী মারা যাবার পর এলাকার অনেকেই ভাবেন, তিনি করোনায় মারা গিয়েছেন। আতঙ্কে কেউ বাড়িতে আসেননি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৯ মে ২০২১ ০২:৪৩
Share: Save:

ভোট পরবর্তী হিংসার খবরের মধ্যেই মানবিক ঘটনার খবর এল রাজ্য রাজনীতির অন্দর থেকে। বিজেপির নেতার মৃতদেহ সৎকার নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। সাহায্যে এগিয়ে এলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা। শনিবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্ৰাম থানার চাকতা গ্রামে।

শুক্রবার হৃদরোগে মৃত্যু হয় বিজেপির স্থানীয় নেতা অনুপ বন্দ্যোপাধ্যায় (৬০)-এর। কিন্তু তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন, এই ভেবে প্রতিবেশীরা সৎকারে এগিয়ে আসেননি। শেষে স্থানীয় তৃণমূল কর্মীরা ওই বিজেপি নেতার মরদেহ সৎকারে এগিয়ে আসেন। প্রায় ২০ ঘণ্টা পরে শনিবার তাঁর সৎকার করা হয়।

মৃতের স্ত্রী রীনা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁর স্বামী মারা যাবার পর এলাকার অনেকেই ভাবেন, তিনি করোনায় মারা গিয়েছেন। আতঙ্কে কেউ বাড়িতে আসেননি। এমনকি গ্রামের বিজেপির কর্মী সমর্থকদেরও দেখতে পাওয়া যায়নি। এই অবস্থার মধ্যেই সন্ধ্যা গড়িয়ে রাত নামে। সারা রাত মৃতদেহ আগলে বসে থাকেন রীনা।

শনিবার সকালে আনখোনা অঞ্চলের তৃণমূল কংগ্রেসের নেতা বুদুন শেখ ঘটনার কথা জানতে পারেন। তার পরে তিনি এলাকার তৃণমূলের কর্মীদের নির্দেশ দেন সাহায্য করতে। শনিবার সকালে কয়েক জন তৃণমূলকর্মী ওই বিজেপি নেতার বাড়িতে যান। সৎকারের ব্যবস্থা হয় উর্ধারণপুর শ্মশানঘাটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE