Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
TMC

কলকাতার রাস্তাঘাটের এখন কী অবস্থা, দেখে নিন

সকাল থেকেই বন্ধ করে দেওয়া হয়েছে কলকাতার প্রাণকেন্দ্র ধর্মতলা। কোনও বাসই ধর্মতলায় ঢুকছে না। আটকে দেওয়া হচ্ছে না তৃণমূল কর্মী সমর্থকদের গাড়িও। সব দিকেই রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে সভামঞ্চের দিকে হেঁটে আসছেন কর্মী-সমর্থকরা।

সকাল থেকেই তৃণমূল কর্মী-সমর্থকরা ধর্মতলামুখী।— নিজস্ব চিত্র।

সকাল থেকেই তৃণমূল কর্মী-সমর্থকরা ধর্মতলামুখী।— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ জুলাই ২০১৮ ০৯:৩৯
Share: Save:

সব পথ আজ মিশেছে ধর্মতলায়। লক্ষ্য তৃণমূলের ২১ জুলাইয়ের শহিদ দিবসের মঞ্চে। আর তার জেরে ট্রেনে-বাসে ভিড়, রাস্তায় যানজট। কলকাতামুখী ট্রেনগুলিতে কার্যত পা রাখার জায়গা নেই।

গাদাগাদি করে ট্রেনে শিয়ালদহ ও হাওড়ায় নামছেন কর্মী-সমর্থকরা। সেখান থেকে অধিকাংশই হেঁটে আসছেন সভামঞ্চে।

রাস্তায় শুধুই মানুষের মিছিল। বাস ট্যাক্সি কম। তার মধ্যেও যাঁরা বেরিয়েছেন তাঁদের এখন থেকেই কার্যত নাভিশ্বাস ওঠার জোগাড়।

সকাল থেকেই বন্ধ করে দেওয়া হয়েছে কলকাতার প্রাণকেন্দ্র ধর্মতলা। কোনও বাসই ধর্মতলায় ঢুকছে না। আটকে দেওয়া হচ্ছে না তৃণমূল কর্মী সমর্থকদের গাড়িও।

সব দিকেই রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে সভামঞ্চের দিকে হেঁটে আসছেন কর্মী-সমর্থকরা। তার জেরে যান চলাচলে প্রভাব পড়ছে।

যদিও ট্রাফিক কন্ট্রোলের দাবি, কোথাও যানজটের খবর নেই। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে ধর্মতলার লাগোয়া এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আরও পড়ুন: লোকসভা ভোটের আবহে আজ তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ

মেট্রো পরিষেবা স্বাভাবিক রয়েছে। তবে এসপ্ল্যানেড ও চাঁদনি চকে ভিড় বাড়ছে।

জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষজন অনেকেই সভা শুরুর আগে মেট্রো সফরে বেরোচ্ছেন। উঠছেন এসপ্ল্যানেড থেকে। কাছাকাছি কোনও স্টেশনে নেমে আবার ফিরে আসছেন এসপ্ল্যানেডে। ফলে অফিসযাত্রীরা কিছুটা সমস্যায় পড়ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE