Advertisement
০৭ মে ২০২৪
Train Cancel

সিগন্যাল মেরামতির কাজ চলায় রবিবার বহু ট্রেন বাতিল হাওড়া-বর্ধমান শাখায়, ভোগান্তি যাত্রীদের

রবিবার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে কাটোয়া-আজিমগঞ্জ, খানা-গুমানি এবং ব্যান্ডেল-নৈহাটি শাখাতেও। রবিবার ছুটির দিন হলেও বহু ট্রেন বাতিলের জেরে ভোগান্তিতে পড়েছেন নিত্যযাত্রীরা।

Train cancellation due to maintenance work in Howrah Barddhaman section of Eastern Rail

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৪:৩০
Share: Save:

সিগন্যাল এবং রেললাইন মেরামতির কাজ চলার জন্য ‘পাওয়ার ব্লক’ (বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন) করা হবে। আর সেই কারণে রবিবার (৩০ জুলাই) হাওড়া-বর্ধমান মেন এবং হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বাতিল বহু লোকাল এবং প্যাসেঞ্জার ট্রেন। রবিবার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে কাটোয়া-আজিমগঞ্জ, খানা-গুমানি এবং ব্যান্ডেল-নৈহাটি শাখাতেও। রবিবার ছুটির দিন হলেও বহু ট্রেন বাতিলের জেরে ভোগান্তিতে পড়েছেন নিত্যযাত্রীরা।

পূর্ব রেলের তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, হাওড়া থেকে বাতিল থাকছে ৩৬৮২৫, ৩৬৮২৭, ৩৬০৩৩, ৩৭৯১৫, ৩৭৮২৭, ৩৭২৩৭, ৩৭২৩৫, ৩৭২৩৭, ৩৭৮১৯ এবং ৩৭৬১৫ নম্বর আপ লোকাল। বর্ধমান থেকে বাতিল থাকছে ৩৬৮৪০, ৩৬৮৪২, ০৩৫১৭, ৩৭৮৩২, ৩৬৮৪৪ নম্বর ডাউন লোকাল। মেমারি স্টেশন থেকে বাতিল থাকছে ৩৭৬৫২ ডাউন লোকাল। শিয়ালদহ থেকে বাতিল থাকছে আপ ৩২২২৭, ৩২২২৯ এবং ৩২২৩১ লোকাল। ডানকুনি থেকে বাতিল করা হয়েছে ডাউন ৩২২২৮, ৩২২৩০, ৩২২৩২ লোকাল। চন্দনপুর স্টেশন থেকে বাতিল থাকছে ডাউন ৩৬০৩৪ লোকাল।

রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য ব্যান্ডেল থেকে বাতিল থাকছে ৩৭৭৪৯, ৩৭২৪২, ৩৭২৪৪, ৩৭৫৩৬, ৩৭৫৩৮ নম্বর লোকাল। কাটোয়া থেকে বাতিল থাকছে ৩৭৭৪৮, ৩৭৯২৪, ০৩০৩৫, ০৩০৯৫, ০৩০৯৭ নম্বর লোকাল। নৈহাটি থেকে বাতিল থাকছে ৩৭৫৩৫ এবং ৩৭৫৩৭ ডাউন লোকাল। এই কাজ চলার জন্য কিছু ট্রেনের সময়সূচিতেও সামান্য রদবদল করা হয়েছে। শ্রাবণী মেলা উপলক্ষে হাওড়া-তারকেশ্বর শাখার ট্রেনগুলিতে পুণ্যার্থীদের ভি়ড় বাড়ছে। শনিবার এবং রবিবার এই ভিড় আবহে। এই পরিস্থিতিতে বহু ট্রেন বাতিল থাকার ফলে যাত্রীরা দিনভর দুর্ভোগের মুখে পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train cancel Eastern Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE