Advertisement
০২ মে ২০২৪
Delhi Accident

নিয়ন্ত্রণ হারিয়ে দিল্লিতে পুলিশকর্মীকে পিষে দিল ট্রাক, পলাতক চালক

রবিবার সকালে দিল্লির মাদিপুর মেট্রো স্টেশনের নিকটবর্তী রোহতক রোডের এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ঘাতক ট্রাকের চালক পলাতক। তাঁকে খোঁজার চেষ্টা চলছে।

Cop dies after truck hits car near Delhi’s Manipur Metro Station

এই ট্রাকটিই পিষে দেয় ওই পুলিশকর্মীকে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১১:৩৪
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে দিল্লিতে এক পুলিশকর্মীকে পিষে দিল একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই পুলিশকর্মী জগবীর সিংহের। দিল্লির মাদিপুর মেট্রো স্টেশনের নিকটবর্তী রোহতক রোডের এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ঘাতক ট্রাকের চালক পলাতক। তাঁকে খোঁজার চেষ্টা চলছে।

দিল্লি পুলিশের তরফে সংবাদ সংস্থা এএনআই-কে জানানো হয়েছে, রবিবার সকালে রোহতক রোডের উপরে একটি ধারে দাঁড়িয়েছিল পুলিশকর্মী জগবীরের গাড়ি। গাড়িটি হঠাৎই বিকল হয়ে যাওয়ায় পাশেই দাঁড়িয়েছিলেন তিনি। সেই সময় হঠাৎই পিছন থেকে এসে গাড়িতে ধাক্কা মারে ট্রাকটি। তারপরই পিষে দিয়ে চলে যায় জগবীরকে।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে ‘সিকিওরিটি ইউনিট’-এ কর্মরত ছিলেন প্রয়াত পুলিশকর্মী জগবীর। দিল্লি পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, গাড়িতে যান্ত্রিক সমস্যা দেখা দেওয়ায় রাস্তার এক ধারে দাঁড়িয়েছিলেন জগবীর। সেই সময় হঠাই দ্রুত গতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিষে দিয়ে চলে যায়। ওই বিবৃতিতে এ-ও জানানো হয়েছে যে, ঘটনাস্থল থেকে চম্পট দেন ট্রাক ড্রাইভার। তদন্ত শুরু করে ট্রাক ড্রাইভার এবং ট্রাকের মালিকের সন্ধান শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Accident police car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE