Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Trains Rescheduled

পূর্ব রেলের খড়্গপুর ও কাটোয়া ডিভিশনে ওভারব্রিজে কাজ, ট্রেন চলাচল ব্যহত হবে দু’দিন

পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে ওভারব্রিজে কাজ চলার জন্য আগামি ২ ডিসেম্বর কিছু ট্রেনের সময়সূচির পরিবর্তন এবং যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

কিছু ট্রেনের সময়সূচির পরিবর্তন।

কিছু ট্রেনের সময়সূচির পরিবর্তন। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ২৩:২০
Share: Save:

পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের কানিমাহুলি প্যাসেঞ্জার হল্ট স্টেশনে ওভারব্রিজে কাজ চলার জন্য আগামি ২ ডিসেম্বর কিছু ট্রেনের সময়সূচির পরিবর্তন এবং যাত্রাপথ সংক্ষিপ্ত করা হল। বৃহস্পতিবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

Advertisement

১৮০৩৩/১৮০৩৪ হাওড়া-ঘাটশিলা-হাওড়া মেমু এক্সপ্রেস ওই দিনের জন্য খড়্গপুর স্টেশন পর্যন্ত চলাচল করবে। অর্থাৎ, খড়্গপুর-ঘাটশিলা-খড়্গপুর রুটে ওই দিনের জন্য যাবে না এই ট্রেনটি। এই কাজ চলার কারণে কিছু ট্রেনের সময়সূচিও পরিবর্তন করা হয়েছে।

০৮০৭১ খড়্গপুর-টাটানগর প্যাসেঞ্জার স্পেশাল ২ ডিসেম্বর সকাল ১১টা ৪৫ মিনিটের পরিবর্তে দুপুর সাড়ে ৩টের সময় খড়্গপুর স্টেশন থেকে ছাড়বে। ০৮১৫১ টাটানগর-বারকাকানা প্যাসেঞ্জার স্পেশাল দুপুর ৩টে ১৫ মিনিটের পরিবর্তে বিকেল ৫টায় টাটানগর স্টেশন থেকে ছাড়বে। ০৮১৬০ টাটানগর-খড়্গপুর মেমু প্যাসেঞ্জার টাটানগর স্টেশন থেকে সকাল ৮টা ৫০ মিনিটের বদলে দুপুর ১টা ১০ মিনিটে ছাড়বে। ০৮৬৯৮ পুরুলিয়া-ঝাড়গ্রাম মেমু প্যাসেঞ্জার পুরুলিয়া স্টেশন থেকে সকাল ৯টা ৫০ মিনিটের পরিবর্তে বেলা ১১টা ৫ মিনিটে ছাড়বে।

কাটোয়া শাখায় কাটোয়া এবং পাচান্ডি স্টেশনের মধ্যে ওভারব্রিজে রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য ০৩০৫৫/০৩০৫৬ কাটোয়া-আহমেদপুর-কাটোয়া প্যাসেঞ্জার ৪ ডিসেম্বরের জন্য বাতিল করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.