Advertisement
০২ মে ২০২৪
Train service disrupted at Howrah

হাওড়া স্টেশনের একাধিক প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছাড়ছে না! ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি, দুর্ভোগ যাত্রীদের

রেলের সূত্র জানিয়েছে, হাওড়া স্টেশনের ল রেল ইয়ার্ডের কাছে ওভারহেড তার ছিঁড়ে গিয়েছে। তার মেরামতির জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে। সেই কারণে ব্যাহত ট্রেন পরিষেবা।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ২১:১৫
Share: Save:

ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি হাওড়া স্টেশনে। ইতিমধ্যেই বাতিল করা হয়েছে একাধিক ট্রেন। তার জেরে শনিবার ভোগান্তি পোহাতে হল যাত্রীদের।

রেল সূত্রে খবর, হাওড়া স্টেশনের ১৩, ১৪ ও ১৫ নম্বর প্ল্যাটফর্ম থেকে দক্ষিণ-পূর্ব রেলের কোনও লোকাল ট্রেন ছাড়ছে না। ইতিমধ্যেই বাতিল করা হয়েছে আমতা লোকাল, পাঁশকুড়া লোকাল এবং খড়্গপুর লোকাল। রেলের সূত্র জানিয়েছে, হাওড়া স্টেশনের ল রেল ইয়ার্ডের কাছে ওভারহেড তার ছিঁড়ে গিয়েছে। তার মেরামতির জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে। সেই কারণে আপাতত ওই তিনটি প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছাড়া হচ্ছে না। অফিস থেকে ফেরার সময় এই ট্রেন পরিষেবা ব্যাহত ক্ষুব্ধ যাত্রীরা।

পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘সাড়ে ৭টা নাগাদ ঘটনাটা ঘটেছে। যত দ্রুত সম্ভব মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করা চেষ্টা করছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train Service Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE