Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Gang Rape: গণধর্ষণ-কাণ্ডে গ্রেফতার আরও দুই অভিযুক্ত

নিজস্ব সংবাদদাতা
বাগনান ১২ অগস্ট ২০২১ ০৭:১০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

হাওড়ার বাগনানের এক বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে আরও দু’জনকে গ্রেফতার করল পুলিশ।

মঙ্গলবার রাতে পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থেকে শেখ আরিফ রহমান ওরফে আশিক এবং শেখ শাহনওয়াজ ওরফে পল্টু নামে ওই দু’জনকে ধরা হয়। পুলিশ জানিয়েছে, তারা নন্দকুমারের একটি হোটেলে লুকিয়ে ছিল। এই নিয়ে গণধর্ষণ-কাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল চার। নন্দকুমার থেকে ধৃত দু’জনকে এ দিন উলুবেড়িয়া আদালতে হাজির করানো হয়। বিচারক দু’জনকেই সাত দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।তবে, এফআইআরে নাম থাকা দুই মূল অভিযুক্ত, তৃণমূল নেতা দেবাশিস রানা এবং কুতুবুদ্দিন মল্লিক এখনও অধরা।

এর আগে ধরা পড়েছিল শাহিদ মল্লিক এবং জয়নাল মল্লিক নামে দুই তৃণমূল কর্মী। ধৃত চার জনের মধ্যে জয়নাল ছাড়া কারও নামই এফআইআরে নেই। নিগৃহীতার স্বামী বুধবার বলেন, ‘‘মূল দুই অভিযুক্ত শাসক দলের বড় নেতা। তাই তাদের বাঁচাতে পুলিশ চুনোপুঁটিদের ধরছে। এফআইআর-এ যাদের নামই নেই, তাদের খুঁজে খুঁজে ধরা হচ্ছে। অথচ, যাদের নাম আছে, তাদের টিকিটি স্পর্শ করছে না পুলিশ। এটা বিস্ময়কর।’’

Advertisement

গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা অবশ্য বলেন, ‘‘তদন্তের ভিত্তিতেই সবাইকে ধরা হয়েছে। তদন্ত এখনও চলছে। দোষীদের ছাড়া হবে না।’’ গ্রামীণ জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায় বলেন, ‘‘দোষীদের ধরার জন্য পুলিশকে বলা হয়েছে। আমরা নির্যাতিতা এবং তাঁর পরিবারের পাশে আমরা আছি।’’ ঘটনার প্রতিবাদে বুধবার বিকেলে বাইনানে মৌনী-মিছিল করে বিজেপি।

আরও পড়ুন

Advertisement