Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kolkata municipal corporation

Durga Puja 2021: পুজোয় চারদিন কলকাতায় বন্ধ টিকাকরণের কাজ, জানালেন ফিরহাদ

কলকাতা পুরসভার পক্ষ থেকে ১০০টিরও বেশি কেন্দ্র গড়ে টিকাকরণের কাজ হচ্ছে। পুরসভার সিদ্ধান্তে পুজোর চারদিন বন্ধ থাকবে টিকা কেন্দ্রগুলি।

পুজোর চারদিন কোভিড টিকাকরণ বন্ধ রাখার সিদ্ধান্ত কলকাতা পুরসভার।

পুজোর চারদিন কোভিড টিকাকরণ বন্ধ রাখার সিদ্ধান্ত কলকাতা পুরসভার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১৮:২০
Share: Save:

পুজোর চারদিন কলকাতায় বন্ধ থাকবে কোভিড টিকাকরণের কাজ। এমনটাই জানালেন পুর প্রশাসক ফিরহাদ হাকিম। শনিবার ‘টক টু কেএমসি’ অনুষ্ঠানের শেষে টিকাকরণ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন তিনি। ফিরহাদ বলেছেন, ‘‘পুজোর চারদিন বন্ধ রাখা হবে কোভিড টিকাকরণের কাজ। চারদিন পর থেকেই আবার স্বাভাবিক নিয়মে হবে টিকাকরণ।’’

পুরসভার এমন সিদ্ধান্ত নিয়ে প্রাক্তন মেয়র বলেন, ‘‘কলকাতা পুরসভার পক্ষে যাঁরা টিকাকরণের কাজ করছেন, তাঁরা কোনও ছুটি ছাড়াই দিনের পর দিন টিকাকরণের কাজ করে গিয়েছেন। তাই তাঁদের মানসিক অবস্থার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’ কলকাতা পুরসভার পক্ষ থেকে ১০০টিরও বেশি কেন্দ্র গড়ে টিকাকরণের কাজ হচ্ছে। এই সিদ্ধান্তের পর চারদিন বন্ধ থাকবে টিকা কেন্দ্রগুলি।

তবে পুজোর সময় করোনা সংক্রমণ নিয়ে কলকাতাবাসীকে সতর্ক করেছেন ফিরহাদ। তিনি বলেছেন, ‘‘পুজোয় অবশ্যই আনন্দ করব। কিন্তু আমাদের মাথায় রাখতে হবে, করোনা আমাদের মধ্যে থেকে এখনও যায়নি। তাই মাস্ক পরে দূরত্ব বজায় রেখেই এই কাজ করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kolkata municipal corporation Vaccine COVID Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE