Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Covid Vaccines

ফের টিকাকরণ শুরু জলপাইগুড়িতে, হকারদের দেওয়া হল প্রথম ডোজ

প্রাথমিক ভাবে টিকার প্রথম ডোজটি দেওয়া হবে সাংবাদিক ও হকারদের। মুখ্যমন্ত্রীর ঘোষণা ছিল, করোনাযোদ্ধা হিসাবে এঁরাই টিকার প্রথম ডোজটি পাবেন সবার আগে।

কোভিড টিকার প্রথম ডোজ দেওয়া ফের শুরু হল জলপাইগুড়িতে।  -শুক্রবারের নিজস্ব চিত্র।

কোভিড টিকার প্রথম ডোজ দেওয়া ফের শুরু হল জলপাইগুড়িতে। -শুক্রবারের নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৮:১৮
Share: Save:

বেশ কিছু দিন বন্ধ থাকার পর শুক্রবার ফের কোভিড টিকার প্রথম ডোজ দেওয়া শুরু হল জলপাইগুড়িতে। এই টিকাকরণ শুরু হবে বলে ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
তবে সরকারি সূত্রের খবর, প্রাথমিক ভাবে টিকার প্রথম ডোজটি দেওয়া হবে সাংবাদিক ও হকারদের। মুখ্যমন্ত্রীর ঘোষণা ছিল, করোনাযোদ্ধা হিসাবে এঁরাই টিকার প্রথম ডোজটি পাবেন সবার আগে।
সেই ঘোষণা মতো শুক্রবার থেকে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে শুরু হল প্রথম পর্যায়ে হকারদের টিকাকরণ। সকাল থেকেই নথিভুক্ত হকাররা ধূপগুড়ি হাসপাতালে এসে কোভিড টিকা নেন।
বৃহস্পতিবার ধূপগুড়ি পুরসভা থেকে নথিভুক্ত হকারদের একটি করে স্লিপ দেওয়া হয়। সেই স্লিপের ভিত্তিতেই শুক্রবার হকারদের টিকাকরণের কাজ শুরু হয়েছে।
পুরসভা সূত্রের খবর, ধূপগুড়িতে মোট ৫৩৪ জন নথিভুক্ত হকার রয়েছেন। এঁদের মধ্যে ১৮ থেকে ৪৪ বছর বয়সি হকারের সংখ্যা ২৪৫। তাঁদের ৫১ জনকে বৃহস্পতিবার টিকা নেওয়ার স্লিপ দেওয়া হয়। সকলেই টিকার প্রথম ডোজ নিয়েছেন। টিকাকরণের কাজ তদারক করলেন পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিংহ।
রাজেশ বলেন, ‘‘প্রাথমিক পর্যায়ে হকারদের টিকা দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে প্রথম সারির করোনাযোদ্ধা হকার, বাস কর্মচারী, সাংবাদিকদের দেওয়ার কথা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jalpaiguri Covid Vaccines
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE