Advertisement
২০ এপ্রিল ২০২৪
arrest

Bengal Polls: হাওড়া স্টেশনে কার্তুজ উদ্ধার কাণ্ডে ধৃতরা ফের পুলিশ হেফাজতে

গত ৩ মার্চ হাওড়া স্টেশন থেকে উদ্ধার হয় নাইন এমএম পিস্তলের ৯৯ রাউন্ড কার্তুজ। লুধিয়ানার বাসিন্দা রবি দীপ কুরিয়ারের মাধ্যমে ওই কার্তুজ পাঠিয়েছিলেন ঔরঙ্গাবাদের পিন্টুকে।

আদালতে তোলা হচ্ছে ধৃতদের।

আদালতে তোলা হচ্ছে ধৃতদের। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৭:২৮
Share: Save:

হাওড়া স্টেশন থেকে নাইন এমএম পিস্তলের গুলি উদ্ধারের ঘটনায় ধৃত ২ জনকে ফের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। শনিবার ধৃত রবি দীপ সিংহ ওয়ালিয়া এবং পিন্টু শর্মা নামে ওই দুই ধৃতকে আরও ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

গত ৩ মার্চ হাওড়া স্টেশন থেকে উদ্ধার হয় নাইন এমএম পিস্তলের ৯৯ রাউন্ড কার্তুজ। জিআরপি সূত্রে জানা গিয়েছে, লুধিয়ানার বাসিন্দা রবি দীপ কুরিয়ারের মাধ্যমে ওই কার্তুজ পাঠিয়েছিলেন ঔরঙ্গাবাদের পিন্টুকে। কিন্তু সেই কার্তুজ কীভাবে হাওড়ায় পৌঁছল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। জিআরপি রবি দীপ এবং পিন্টু দু’জনকেই ডেকে পাঠায়। জিজ্ঞাসবাদ করে জানা যায়, বন্দুক এবং গুলির লাইসেন্সপ্রাপ্ত ব্যবসা করেন রবি দীপ এবং পিন্টু। কিন্তু রবি দীপ যে কার্তুজ পাঠিয়েছিলেন তা পুলিশ এবং সেনাবাহিনী ব্যবহার করে বলেই জিআরপি-র ধারণা।

জিআরপি-র জানিয়েছে, রবি দীপ সিং দাবি করে, তাঁকে হোলস্টার অর্থাৎ বন্দুকের খাপের বরাত দেওয়া হয়েছিল। কিন্তু তার বদলে ভুল করে কার্তুজ পাঠানো হয়েছে। রবির এই যুক্তিতেই সন্দেহ হয় জিআরপি আধিকারিকদের। তা ছাড়া ঔরঙ্গাবাদের উদ্দেশে কোনও জিনিস পাঠানো হলে তা কী ভাবে হাওড়ায় এল তাও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest bullet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE