Advertisement
০৮ মে ২০২৪
Mamata Banerjee

Bengal Polls: ভোটের আগে মুর্শিদাবাদে ঝটিকা সফরে মমতা, রবিবার নেতা-প্রার্থীদের সঙ্গে বৈঠক তৃণমূল নেত্রীর

করোনা পরিস্থিতির জন্য জনসভা বাতিল করেছেন মমতা। মুর্শিদাবাদে কর্মিসভা।

হেলিকপ্টার থেকে নামছেন মমতা।

হেলিকপ্টার থেকে নামছেন মমতা। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২০:৪৪
Share: Save:

করোনা পরিস্থিতিতে সশরীরে জনসভায় উপস্থিত না থাকার সিদ্ধান্ত নিয়েছেন আগেই। তবে ভোটের আগে জল মেপে নিতে চান। তার জন্য ঝটিকা সফরে মুর্শিদাবাদ এসে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
তবে কোনও জনসভা করবেন না তিনি। বরং দলের স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করবেন।
শুক্রবার দুপুরে বহরমপুর স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নামেন মমতা। রাতে বহরমপুরেই থাকবেন তিনি। শনিবার সেখান থেকেই বীরভূম যাবেন। ফিরে এসে রবিবার বহরমপুর রবীন্দ্র সদনে দলের নেতা, কর্মী এবং প্রার্থী মিলিয়ে ৫০০ জনের সঙ্গে বৈঠক করবেন বলে জানিয়েছেন মুর্শিদাবাদের জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান।। কোভিড বিধি মেনেই বৈঠকের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
সপ্তম ও অষ্টম দফা মিলিয়ে ৪৪টি আসনে ভোট রয়েছে মুর্শিদাবাদে। তাই শেষ দুই দফার ভোটে মুর্শিদাবাদকে গুরুত্ব দিয়েই দেখছে জোড়াফুল শিবির। তার জন্য সেখানে একাধিক সভা করার কথা ছিল মমতার। কিন্তু করোনা পরিস্থিতিতে তা বাতিল করতে বাধ্য হয়েছেন তিনি। তবে দলের নেতাদের সঙ্গে বসে পরিস্থিতি বুঝে নিতেই মমতার এই সফর বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।
মুর্শিদাবাদ জেলাতে নির্বাচন সপ্তম ও অষ্টম দফায, সেই নির্বাচনের আগে একাধিক সভা করার কথা ছিল কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী সভা বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাই রবিবার কর্মী বৈঠক করবেন বলে জানান মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE