Advertisement
১১ মে ২০২৪
COVID-19

Bengal Polls: মন্ত্রী শশী পাঁজা করোনায় আক্রান্ত, অডিয়ো বার্তায় জানালেন কর্মীদের

গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন শশী। নিজে চিকিৎসক। টের পেয়েছিলেন আগাম সংক্রমণ। বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে কোভিড পরীক্ষা করান।

শশী পাঁজা।

শশী পাঁজা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৬:১৩
Share: Save:

এ বার করোনায় আক্রান্ত হলেন শশী পাঁজা। তিনি বিদায়ী মন্ত্রিসভার নারী ও সমাজকল্যাণ দফতরের মন্ত্রী তথা শ্যামপুকুরের তৃণমূল প্রার্থী। বৃহস্পতিবার নিজেই এক অডিয়ো বার্তায় সংক্রমিত হওয়ার কথা জানান তিনি।

গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন শশী। নিজে চিকিৎসক। টের পেয়েছিলেন আগাম সংক্রমণ। বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে কোভিড পরীক্ষা করান। বৃহস্পতিবার সকালে তাঁর রিপোর্ট পজেটিভ আসে। অডিও বার্তায় শশী কর্মীদের ওয়ার্ডে ওয়ার্ডে অটো করে প্রচারের নির্দেশ দিয়েছেন। সঙ্গে নির্দিষ্ট স্থান থেকে ভোটার স্লিপ সংগ্রহ করে তা বিলি করার কাজ করতে বলেছেন। অষ্টম দফায় ২৯ এপ্রিল ভোট উত্তর কলকাতার ৭টি আসনে। আগামী ২৪ এপ্রিল শ্যামপুকুর ও জোড়াসাঁকোয় রোড শো-এ আসার কথা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে দুই কেন্দ্রের প্রার্থীরই অভিষেকের সঙ্গে থাকার কথা। কিন্তু বৃহস্পতিবার সংক্রমিত হয়েই শশী জানিয়েছেন, তিনি ওই রোড শো-এ থাকবেন না।

আপাতত নিভৃতবাসে রেখেছেন শ্যামপুকুরের দু’বারের বিধায়ক। উল্লেখ্য, বুধবারই করোনায় আক্রান্ত হয়েছেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। তিনিও বাইপাসের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহাও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিনহার কোভিড রিপোর্ট পজেটিভ এলে তাঁকে ভর্তি করা হয়েছে বেলেঘাটা আইডি হাসপাতালে। এই বেলেঘাটা আইডি হাসপাতালেই করোনা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন তৃণমূলের প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE