Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arpita Mukherjee

Arpita Mukherjee: আইনের উপর পূর্ণ আস্থা রয়েছে, বললেন ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা, টাকার উৎস নিয়ে চুপ

জোকা ইএসআইতে মেডিক্যাল পরীক্ষার জন্য আনা হয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়কে। সেখান থেকে রবিবার সকালেই তাঁকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়ার কথা।

হাসপাতালে ঢোকার পথে অর্পিতা।

হাসপাতালে ঢোকার পথে অর্পিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১২:৩০
Share: Save:

সুবিচারের জন্য আইনেই আস্থা রয়েছে জানালেন রাজ্যের মন্ত্রী ‘পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ’ প্রাক্তন মডেল এবং অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। শুক্রবার রাতে তাঁর দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে সাড়ে ২২ কোটি টাকা উদ্ধার করেছে ইডির তদন্তকারীরা। তার পর শনিবার তাঁকে গ্রেফতার করা হয়। রবিবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হতেই অর্পিতা জানালেন, তিনি আইনেই ভরসা রাখছেন।

রবিবার সকালে তাঁকে কিছুটা বিধ্বস্তও দেখাচ্ছিল। চোখ-মুখে স্পষ্ট ক্লান্তির ছাপ। টানা এক দিন ইডির হেফাজত যে তাঁকে অনেকটাই ক্লান্ত করে ফেলেছে, তা দৃশ্যত স্পষ্ট। এর মধ্যেই রবিবার অর্পিতাকে দ্বিতীয় বার মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছিল জোকার ইএসআই হাসপাতালে। গাড়ি থেকে নামতেই সাংবাদিকরা তাঁর প্রতিক্রিয়া জানতে চান। জবাবে অর্পিতা বলেন, ‘‘আমি আইনেই আস্থা রাখছি। আইন আইনের পথে চলবে। ’’

ঘটনাচক্রে, শনিবার যখন তাঁকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন চিৎকার করে অর্পিতাকে বলতে শোনা গিয়েছিল, তিনি নির্দোষ। এ সবই বিজেপির চক্রান্ত। সেই দাবির ২৪ ঘণ্টার মধ্যেই অবশ্য অন্য সুর অর্পিতার গলায়। রবিবার সকালেই মেডিক্যাল পরীক্ষার পর ব্যাঙ্কশাল আদালতে তোলার কথা অর্পিতাকে। তার আগে অর্পিতা জানালেন, তিনি আইনের উপরেই আস্থা রাখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arpita Mukherjee WBSSC West Bengal SSC Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE