Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rain fall

Weather report: বৃষ্টি চলবে রাজ্যে, কিছু জেলায় ভারী, কলকাতায় হালকা থেকে মাঝারি, জানাল আবহাওয়া অফিস

আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, রবিবার পর্যন্ত কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই।

বৃষ্টি চলবে।

বৃষ্টি চলবে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৫:৪৭
Share: Save:

রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার এমনটাই জানিয়ে দিল আলিপুর আবহাওয়া দফতর। রবিবার কয়েকটি জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস। উত্তরবঙ্গের চার জেলাতেও বৃষ্টির সম্ভাবনা।

আবহাওয়া দফতর থেকে জানানো হয়েছে, একটি মৌসুমী অক্ষরেখা ডালটনগঞ্জ থেকে বহরমপুর হয়ে ইম্ফল পর্যন্ত বিস্তৃত। এবং দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে রয়েছে একটি ঘূর্ণাবর্ত। এই দু’য়ের প্রভাবে রাজ্যে ঢুকছে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প। সপ্তাহভর বৃষ্টিও এই কারণেই। রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। তার মধ্যে পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ ও নদিয়া জেলায় রবিবার ভারী বৃষ্টিপাত হতে পারে। বৃষ্টি হবে উত্তরবঙ্গেও। হাওয়া অফিস সূত্রে খবর, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি হতে পারে। গোটা সপ্তাহ জুড়েই উত্তরবঙ্গ জুড়ে বৃষ্টি হবে।

আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, রবিবার পর্যন্ত কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rain fall weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE