Advertisement
০৬ মে ২০২৪
Registration

একাদশ শ্রেণিতে রেজিস্ট্রেশনের সময়সীমা চার দিন বাড়াল সংসদ, শেষ তারিখ ২২ অক্টোবর

উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ একাদশ শ্রেণিতে রেজিস্ট্রেশন ও ফর্ম ফিল আপ সংক্রান্ত প্রক্রিয়া সংসদের নতুন ওয়েবসাইট ও পোর্টালে গত ২৬ অগস্ট থেকে শুরু করেছিল।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২৩:০২
Share: Save:

একাদশ শ্রেণিতে রেজিস্ট্রেশনের মেয়াদ আরও বাড়াল পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ। এর আগে রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৭ অক্টোবর স্থির করা হয়েছিল। এ বার তা বাড়িয়ে করা হল ২১ অক্টোবর। সংসদ জানিয়েছে, ওই তারিখের পর রেজিস্ট্রেশন করতে চাইলে, তার জন্য জরিমানা দিতে হবে।

উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ একাদশ শ্রেণিতে রেজিস্ট্রেশন ও ফর্ম ফিল আপ সংক্রান্ত প্রক্রিয়া সংসদের নতুন ওয়েবসাইট ও পোর্টালে গত ২৬ অগস্ট থেকে শুরু হয়েছিল। কিন্তু সার্ভার ও প্রযুক্তিগত অন্যান্য সমস্যার কারণে সুষ্ঠু ভাবে সেই প্রক্রিয়া সম্পূর্ণ না হওয়ায় রেজিস্ট্রেশনের মেয়াদ বাড়ানো হয়েছিল সংসদের পক্ষ থেকে। বাড়িয়েই তা ১৭ অক্টোবর করা হয়েছিল। সেই মেয়াদ আরও ৪ দিন বাড়ানো হল। অর্থাৎ, আগামী সপ্তাহে শুক্রবার পর্যন্ত চলবে একাদশ শ্রেণির জন্য রেজিস্ট্রেশন।

তবে ২২ অক্টোবর থেকে যারা রেজিস্ট্রেশন করবে, তার জন্য তাদের জরিমানা দিতে হবে। রবিবার এই মর্মে একটি বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানিয়েছে সংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Registration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE