Advertisement
১৭ এপ্রিল ২০২৪
KK

KK & College Fest:কেকে-র মৃত্যুর জের? নেতাজি ইন্ডোরে জুবিনকে নিয়ে কলেজ ফেস্ট পিছিয়ে দিল রাজ্য

আগামী ৭-৮ জুন নেতাজি ইন্ডোরে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট হওয়ার কথা ছিল। কেকে-র মৃত্যুর কারণেই সেই ফেস্ট স্থগিত হয়ে গিয়েছে।

কেকের মৃত্যুতে আপাতত স্থগিত সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট। সেই অনুষ্ঠানে আসার কথা ছিল জুবিনের।

কেকের মৃত্যুতে আপাতত স্থগিত সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট। সেই অনুষ্ঠানে আসার কথা ছিল জুবিনের। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২০:৪৮
Share: Save:

কলকাতায় গুরুদাস কলেজের ফেস্টে মঙ্গলবার অনুষ্ঠান করার পরে মৃত্যু হয়েছে বিখ্যাত শিল্পী কেকে-র। অব্যবস্থার অভিযোগ উঠেছে রাজ্য প্রশাসনের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে নেতাজি ইনডোর স্টেডিয়ামে হতে চলা কলকাতার সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট অনিশ্চিত হয়ে গেল। যদিও সরকারি সূত্র জানিয়েছে, ওই দিন অন্য অনুষ্ঠান থাকায় নেতাজি ইনডোরের অনুমতি দেওয়া হচ্ছে না। প্রসঙ্গত, সুরেন্দ্রনাথ কলেজের ফেস্টে এ বার মূল আকর্ষণ ছিলেন সঙ্গীত শিল্পী জুবিন নৌটিয়াল। সঙ্গে ছিলেন গায়িকা সুনিধি চৌহানও।

মঙ্গলবার কেকে-র মৃত্যুর কারণ হিসেবে অনেকেই নজরুল মঞ্চের অব্যবস্থাকে দায়ী করছেন। অত্যধিক ভিড় এবং শীতাতপ ব্যবস্থা ঠিক মতো কাজ না করাতেই কেকে অসুস্থ হয়ে পড়েন বলে দাবি করা হয়েছে। এই পরিস্থিতিতে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট করার অনুমতি শেষ মুহূর্তে রাজ্য সরকার বাতিল করে দেবে কি না তা নিয়ে আগে থাকতেই নানা জল্পনা ছিল। শেষ পর্যন্ত ওই দু’দিনের অনুমোদন বাতিলই করে দিল রাজ্য ক্রীড়া ও যুবকল্যাণ দফতর। ওই ফেস্ট হওয়ার কথা ছিল ৭ ও ৮ জুন। কিন্তু ওই সময়ে নেতাজি ইনডোরেই উচ্চশিক্ষা দফতরের একটি অনুষ্ঠান রয়েছে। তাই ওই দু’দিনের জন্য অনুমোদন দেওয়া যাচ্ছে না।

সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট পিছিয়ে যাওয়া নিয়ে মধ্য কলকাতা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তথা ছাত্র সংসদের সঙ্গে যুক্ত শিবাশিস বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘আপাতত ফেস্ট স্থগিত হয়ে গিয়েছে। জুন মাসে আর তা করা সম্ভব হবে না। সুনিধি চৌহান ও জুবিনকে একত্রে মঞ্চে হাজির করাতে চেয়েছিলাম। কিন্তু কথা বলে জেনেছি, জুবিন এ মাসে বিদেশ চলে যাবেন। তাই সুনিধিকে পাওয়া গেলেও, জুবিনকে পাওয়া যাচ্ছে না। দু’জন শিল্পীকে একত্রে হাজির করাতে পারলেই আমরা আবার ফেস্টের আয়োজন করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE