Advertisement
০৯ মে ২০২৪
Weather Forecast

Weather: বৃহস্পতি ও শুক্রে ভারী বৃষ্টির সম্ভাবনা উপকূলবর্তী এলাকায়, কলকাতায় দু’এক পশলা

আবহাওয়া দফতর সূত্রে খবর, বঙ্গোপসাগরে পরে আরও একটি নিম্নচাপ তৈরি হতে পারে। যার জেরে আগামী সপ্তাহে সোমবার থেকে বুধবার রাজ্যে বৃষ্টি হতে পারে।

—ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৭:৪৯
Share: Save:

বঙ্গোপসাগরের উত্তর-পশ্চিমে তৈরি হওয়া নিম্নচাপের জেরে বৃহস্পতিবার এবং শুক্রবার রাজ্যের বেশ কয়েকটি জেলায় বৃষ্টি হবে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

উপকূলবর্তী অঞ্চলগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। আর সে কারণেই আগামী ৪৮ ঘণ্টা মৎস্যজীবীদের সাগরে যেতে নিষেধ করা হয়েছে। যাঁরা আগেই গিয়েছেন, তাঁদের দ্রুত ফিরে আসতে বলা হয়েছে। কলকাতা ও তার আশপাশের এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। বাতাসে জলীয়বাষ্পের পরিমাণ বেশি থাকবে। এ ফলে আদ্রতাজনিত অস্বস্তিকর গরম অনুভূত হবে।

আবহাওয়া দফতর সূত্রে খবর, বঙ্গোপসাগরে কয়েক দিনের মধ্যে আরও একটি নিম্নচাপ তৈরি হতে পারে। যার জেরে আগামী সপ্তাহে সোমবার থেকে বুধবার রাজ্যে বৃষ্টি হতে পারে। এমনকি ভারী বৃষ্টির সম্ভাবনাও রয়েছে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Weather Forecast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE