Advertisement
১১ মে ২০২৪
Mamata Banerjee

Mamata-Modi Meeting: প্রধানমন্ত্রী সাক্ষাতের সময় দিয়েছেন, দিল্লি সফরের আগে জানিয়ে দিলেন মমতা

তৃণমূল সূত্রে খবর, চলতি মাসের ২৬ তারিখ দিল্লি যেতে পারেন মমতা। ওই দিন বিকেল তিনটের বিমানে কলকাতা থেকে দিল্লি রওনা হতে পারেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী

মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৭:০৫
Share: Save:

কিছু দিন আগে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, দিল্লি সফরে গিয়ে সময় পেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। বৃহস্পতিবার মমতা জানিয়ে দিলেন, প্রধানমন্ত্রী তাঁকে সাক্ষাতের সময় দিয়েছেন। তবে কবে, কখন তিনি মোদীর সঙ্গে দেখা করবেন সেই বিষয়ে এখনও কিছু জানাননি মমতা।

তৃণমূল সূত্রে খবর, চলতি মাসের ২৬ তারিখ দিল্লি যেতে পারেন মমতা। ওই দিন বিকেল তিনটের বিমানে কলকাতা থেকে দিল্লি রওনা হতে পারেন তিনি। ২৭, ২৮ ও ২৯ তারিখ দিল্লিতেই থাকতে পারেন মুখ্যমন্ত্রী। নিজের যাবতীয় কর্মসূচি সেরে ৩০ তারিখ রাজধানী থেকে কলকাতায় ফিরতে পারেন তিনি।

গত বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকে মমতা বলেছিলেন, ‘‘প্রতি বছর সংসদের অধিবেশন শুরু হলে আমি এক বার দিল্লি যাই। কোভিড পরিস্থিতির কারণে এ বার ভোটে জেতার পরে যাওয়া হয়নি। এক বার দিল্লি যাব। তবে, কবে যাব সেটা এখনও ঠিক করিনি।’’ এর পরেই তিনি বলেছিলেন, ‘‘এ বার গিয়ে সময় পেলে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির সঙ্গেও দেখা করব।’’

সূত্রের খবর, এ বারের সফরে মমতা সাক্ষাৎ করতে পারেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর সঙ্গেও। এ ছাড়াও, শরদ পওয়ার, অরবিন্দ কেজরীবাল, অখিলেশ যাদব-সহ একঝাঁক বিজেপি বিরোধী নেতার সঙ্গেও সাক্ষাৎ করতে পারেন তিনি। সফরের একদিন সংসদের সেন্ট্রাল হলে যাবেন মমতা। ২১ জুলাইয়ের মঞ্চে মমতা বিরোধীদের এক জোট হয়ে বিজেপি-র বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিয়েছিলেন। সেই বিষয়ে দিল্লি সফরে মমতার একাধিক কর্মসূচি রয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Narendra Modi Meeting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE