Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Soma Chakraborty

কুন্তলের অ্যাকাউন্টে ৫৫ লাখ টাকা ফিরিয়েই মুখ খুললেন সেই সোমা, ইডি কি ক্লিনচিট দিল?

১০ মার্চ ইডি দফতরে হাজিরা দিয়েছিলেন সোমা চক্রবর্তী। সে দিনই তাঁকে আগামী পাঁচ দিনের মধ্যে বকেয়া অর্থ কুন্তলের অ্যাকাউন্টে ফিরিয়ে দিতে বলা হয়। সেই মতো, বৃহস্পতিবার টাকা ফেরান তিনি।

File Image of Soma Chakraborty

কুন্তলের কাছে ঋণশোধ করে মুখ খুললেন সোমা চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৮:১৪
Share: Save:

ই়ডির নির্দেশে কুন্তল ঘোষের অ্যাকাউন্টে ঋণের টাকা ফিরিয়ে দিয়েছেন সোমা চক্রবর্তী। পেশায় ব্যবসায়ী সোমা কুন্তলকে ৫৫ লক্ষ ৬৩ হাজার টাকা ফেরত দিয়েছেন। ঋণ শোধের পর সোমা একটি নিউজ় চ্যানেলকে জানান, ইডি যেমন নির্দেশ দিয়েছিল, সেই মতো টাকা মিটিয়ে দেওয়া হয়েছে।

নিয়োগ দুর্নীতিতে ধৃত হুগলির বলাগড়ের তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের লেনদেন খতিয়ে দেখতে গিয়ে বিউটি পার্লার ব্যবসায়ী সোমার হদিস পায় ইডি। দেখা যায়, কুন্তুলের অ্যাকাউন্ট থেকে সোমার ব্যাঙ্কের খাতায় ৫৫ লক্ষাধিক টাকা ঢুকেছে। এর পরেই ডেকে পাঠানো হয় সোমাকে। দু’বার সিজিও কমপ্লেক্সে এসে ইডি আধিকারিকদের সঙ্গে দেখা করেন সোমা। শেষ বার তিনি এসেছিলেন ১০ মার্চ। সূত্রের খবর, সে দিনই সোমাকে ইডি বলে, পাঁচ দিনের মধ্যে বকেয়া টাকা ফেরত দিতে হবে। সেই মতো পঞ্চম দিন, বৃহস্পতিবার সন্ধ্যায় সমস্ত টাকা শোধ করে দেন সোমা। শুক্রবার এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাৎকারেও তেমনই জানিয়েছেন বিউটি পার্লার ব্যবসায়ী। তিনি বলেন, ‘‘ওটা আমার একটা লোন অ্যাকাউন্ট। ৫৫ লক্ষ ৬৩ হাজার টাকাই ঋণ হিসাবে নিয়েছিলাম। সেটা কুন্তল ঘোষের অ্যাকাউন্টে ফিরিয়ে দিলাম।’’ সোমা মেনে নিয়েছেন, গত ১০ মার্চ যখন তিনি সিজিও কমপ্লেক্সে গিয়েছিলেন তখন ইডি তাঁকে বলে, পাঁচ দিনের মধ্যে টাকা ফেরত দিতে হবে। সেই মতো, ইডির বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই অনলাইনে বকেয়া টাকা ফিরিয়ে দিলেন তিনি। ইডি তাঁকে এ বিষয়ে আর ডেকে পাঠায়নি বলে দাবি করেছেন সোমা। পাশাপাশি, এই মামলায় ইডি তাঁকে ক্লিনচিট দিয়েছে বলেও ওই সংবাদমাধ্যমে দাবি করেছেন সোমা। টলিউড অভিনেতা বনি সেনগুপ্তও ৪৪ লক্ষ টাকা ফিরিয়ে দিয়েছেন। তিনিও বিলাসবহুল গাড়ি কেনার জন্য কুন্তলের কাছ থেকে ওই টাকা ‘ধার’ নিয়েছিলেন।

শহরে বিউটি পার্লার রয়েছে সোমার। সেই পার্লারের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল গত বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তরে তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়কে। যে কৌশানীর প্রেমিক বনি, যিনি সোমার সঙ্গেই কুন্তলের কাছ থেকে ধার নেওয়া অর্থ মিটিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soma Chakraborty Kuntal Ghosh ED Bonny Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE