Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Soumitra Khan

ফিরহাদ, অতীন, শান্তনুর বিরুদ্ধে কেন অতিমারি আইনে অভিযোগ নয়? টুইটে প্রশ্ন সৌমিত্রর

সৌমিত্র লিখেছেন, ‘চাল চোর, আমফানের টাকা চুরি হয়েছে আর এখন টিকাও চুরি যাচ্ছে। কেন্দ্রীয় সংস্থার টিকা দুর্নীতি নিয়ে তদন্ত করা উচিত’।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৯:১০
Share: Save:

টিকাকরণ-কাণ্ডে এ বার মন্ত্রী ফিরহাদ হাকিম, সাংসদ শান্তনু সেন ও বিধায়ক অতীন ঘোষের বিরুদ্ধে এফআইআর করার দাবি তুললেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি প্রশ্ন তুললেন, কেন অতিমারি আইনে এঁদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করা হবে না?

কসবায় ভুয়ো টিকা-কাণ্ড আপাতত আলোচনার শীর্ষে। ঘটনায় অভিযুক্ত ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। তাই নিয়ে ইতিমধ্যে সুর চড়িয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সৌমিত্র শুক্রবার একটি টুইটে দাবি করেছেন, ‘কেন অতিমারি আইনে মন্ত্রী ফিরহাদ হাকিম, সাংসদ শান্তনু সেন ও বিধায়ক অতীন ঘোষের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হবে না? যদি কোনও নাগরিকের মৃত্যু হয়, তা হলে তার দায় নিতে হবে তৃণমূল বিধায়ককে’।

দীর্ঘদিন ধরে রেশনের চাল, আমফানের ত্রাণের দুর্নীতি নিয়ে তৃণমূলকে আক্রমণ করে আসছে বিজেপি। সেই প্রসঙ্গ তুলে সৌমিত্র লিখেছেন, ‘চাল চুরি, আমফানের টাকা চুরি হয়েছে আর এখন টিকাও চুরি যাচ্ছে। কেন্দ্রীয় সংস্থার সাহায্যে কলকাতার টিকা দুর্নীতি নিয়ে স্পষ্ট তদন্ত হওয়া উচিত’। এই টুইটের সঙ্গে একটি ছবিও দিয়েছেন সৌমিত্র। সেখানে ফিরহাদ হাকিম ও দেবাঞ্জন দেবকে একই ফ্রেমে দেখা যাচ্ছে। শুধু সৌমিত্রই নন, টিকা-কাণ্ড নিয়ে শুক্রবার সরব হন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তিনি সরাসরি স্বাস্থ্যভবনে হাজির হন। সঙ্গে ছিলেন দলের বিধায়করাও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে তিনি পুরো বিষয়টি জানিয়েছেন বলেও জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Soumitra Khan Debanjan Deb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE