Advertisement
২৬ এপ্রিল ২০২৪

তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ রাজারহাটের বৈদিক ভিলেজে, গ্রেফতার ৪

রাজারহাটের বৈদিক ভিলেজে তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ধৃতদের শনিবার বারাসত আদালতে হাজির করানো হবে।

তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১০:৪২
Share: Save:

জন্মদিনের পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ উঠল রাজারহাটের বৈদিক ভিলেজে। অভিযুক্ত চার যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার ধৃতদের বারাসত আদালতে হাজির করানো হবে।

সূত্রের খবর, জন্মদিনের পার্টি চলছিল রাজারহাটের ওই রিসর্টে। সেখানে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ওই তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জন্মদিনের পার্টিতে যাঁরা গিয়েছিলেন, তাঁদের ব্যাপারে কোনও তথ্য জানাতে পারেননি বৈদিক ভিলেজ কর্তৃপক্ষ।

চার যুবককে শুক্রবার রাতে প্রথমে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর তাঁদের গ্রেফতার করা হয়। শনিবার রাজারহাট থানায় ধৃতদের জেরা করা হচ্ছে। আসল ঘটনা কী ঘটেছে, তা খতিয়ে দেখছে পুলিশ। বৈদিক ভিলেজের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

জানা গিয়েছে, ১০-১৫ জনের একটি দল বৈদিক ভিলেজে পার্টি করার জন্য গিয়েছিল। তবে তাঁদের সম্পর্কে কোনও তথ্য বৈদিক ভিলেজের কাছে নেই বলে দাবি করা হয়েছে। এই প্রেক্ষিতে বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় আর কেউ জড়িত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE