Advertisement
১১ মে ২০২৪
woman

Unnatural Death: খুন না আত্মহত্যা? তরুণীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ডেবরায়

বৃহস্পতিবার সকালে তরুণীর মা ডাকাডাকি করলেও সাড়া না পেয়ে ঘরের সামনে যান। দেখেন বিছানার উপর উপুড় হয়ে পড়ে রয়েছে মেয়ে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৫:০১
Share: Save:

তরুণীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানার বাড়াগড় গ্রামে। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে এক তরুণীর দেহ উদ্ধার করে ডেবরা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। ময়না তদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (খড়্গপুর) রানা মুখোপাধ্যায়। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে খাওয়ার পর রোজকার মতোই বাড়ির দোতলায় ঘুমোতে যান ওই তরুণী। বৃহস্পতিবার সকালে তরুণীর মা ডাকাডাকি করলেও সাড়া না পেয়ে ঘরের সামনে যান। দেখেন বিছানার উপর উপুড় হয়ে পড়ে রয়েছে মেয়ে। সঙ্গে সঙ্গে পরিবারের অন্যান্য সদস্যদের ডাকেন মা। ঘটনার খবর যায় ডেবরা থানায়। ডেবরা থানার পুলিশ গিয়ে ওই তরুণীর দেহ উদ্ধার করে ডেবরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘‘এক পড়ুয়ার মৃতদেহ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman unnatural death Debra rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE