Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফের লাহৌরে বিস্ফোরণ, মৃত ২, আহত ২০

সোমবার সন্ধ্যায় পাকস্তানের এই গুরুত্বপূর্ণ শহরের বুন্দ রোড এলাকায় একটি ট্রাকে বিস্ফোরণ হয়। ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন প্রায় ৩৫ জ

সংবাদ সংস্থা
লাহৌর ০৮ অগস্ট ২০১৭ ১০:০০
Save
Something isn't right! Please refresh.
দুর্ঘটনার পর ঘটনাস্থল। ছবি: এএফপি

দুর্ঘটনার পর ঘটনাস্থল। ছবি: এএফপি

Popup Close

প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল লাহৌর। সোমবার সন্ধ্যায় পাকস্তানের এই গুরুত্বপূর্ণ শহরের বুন্দ রোড এলাকায় একটি ট্রাকে বিস্ফোরণ হয়। ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন প্রায় ৩৫ জন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, একটি ফলবোঝাই ট্রাকে বিস্ফোরণ হয়। মনে করা হচ্ছে ওই ট্রাকটিতে বিস্ফোরক ছিল। ঘটনার সঙ্গে সঙ্গেই বোম্ব স্কোয়াডের একাধিক দল পৌঁছয় ঘটনাস্থলে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, আহতদের মধ্যে বেশির ভাগই মহিলা ও শিশু।

আরও পড়ুন: কাশ্মীরে ফের সংঘর্ষে খতম ৬ জঙ্গি

Advertisement

এই রাস্তা দিয়েই গত রবিবার শোভাযাত্রা করে লাহৌরে ফেরার কথা ছিল সদ্য প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের। তবে সেই অনুষ্ঠান পিছিয়ে বুধবারে নিয়ে যাওয়া হয়। মনে করা হচ্ছে, শরিফের যাত্রাপথ আটকাতেই এই নাশকতার পরিকল্পনা করা হয়েছিল। পুলিশ জানাচ্ছে, ওই ট্রাকটি নাকি গত তিন দিন ধরে ওই এলাকাতেই ‘পার্ক’ করা ছিল।

আরও পড়ুন: কাশ্মীরের ভারতভুক্তি নিয়েই বিতর্ক উঠে যাবে এ বার: ওমর

একের পর এক জঙ্গি হামলার ঘটনায় বেশ কিছু দিন ধরেই সংবাদ শিরোনামে লাহৌর। গত ২৪ জুলাই আত্মঘাতী তালিবানি হামলায় মৃত্যু হয়েছিল ২৭ জনের। গত এপ্রিলেও বেদিয়ান রোডে একটি আত্মঘাতী বোমা হামলায় মৃত্যু হয় ৬ জনের, আহত হয়েছিলেন ১৫ জন। এর আগে ফেব্রুয়ারি মাসেও লাহৌরের পঞ্জাব অ্যাসেম্বলির কাছে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছিল ১৪ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Bomb Blast Terrorist Attack Pakistan Lahore Nawaz Sharifলাহৌরনওয়াজ শরিফপাকিস্তান
Something isn't right! Please refresh.

Advertisement