Advertisement
০৪ মে ২০২৪
Mass Shooting

তাইল্যান্ডে আবার নির্বিচার গুলিবৃষ্টি, মৃত্যু অন্তত চার জনের, অধরা বন্দুকধারী, চলছে তল্লাশি

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গুলি চালনার ঘটনাটি ঘটেছে প্রাক্তন গ্রাম প্রধানের বাড়ির কাছে। কিন্তু কী কারণে গুলি চলেছে তা স্পষ্ট নয়। মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা।

representational image

তাইল্যান্ডে বন্দুকবাজের হামলা, মৃত্যু চার জনের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ২১:৫৭
Share: Save:

দক্ষিণ তাইল্যান্ডে আবার নির্বিচার গুলিবৃষ্টি। এখনও পর্যন্ত চার জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পুলিশ বন্দুকবাজের খোঁজে তল্লাশি শুরু করেছে। কী কারণে গুলি চলল তা স্পষ্ট নয়।

শনিবার স্থানীয় সময় বিকেল পাঁচটা নাগাদ তাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্কক থেকে ৬০০ কিলোমিটার দূরের খিরি রাত নিখোম জেলার সুরাট থানি প্রদেশে গুলি চলার ঘটনাটি ঘটে। সংবাদ সংস্থা এএফপিকে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গুলি চালনার ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। আর কোনও তথ্য দিতে চায়নি পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, গুলি চালনার ঘটনাটি ঘটেছে প্রাক্তন গ্রাম প্রধানের বাড়ির কাছে। কিন্তু কী কারণে গুলি চলল তা এখনও পরিষ্কার নয়। মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

তাইল্যান্ডে বন্দুকের মালিকানা পাওয়া বেশ সহজ। বিশেষজ্ঞদের একাংশ মনে করছেন, সেই কারণেই ইদানীং গুলিচালনার ঘটনার বাড়বাড়ন্ত। গত এক বছরে এই বৃদ্ধি রীতিমতো চোখে পড়ার মতো। গত বছর অক্টোবরে এক প্রাক্তন পুলিশকর্মী নিজের বন্দুক থেকে গুলি চালিয়ে ৩৬ জনকে মেরে ফেলেন। তার মধ্যে ২৪টি শিশু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mass Shooting thailand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE