Advertisement
১৫ জুলাই ২০২৪
Kenyan man arrested

পরপুরুষদের সঙ্গে ‘সম্পর্ক’ আটকাতে স্ত্রীর গোপনাঙ্গ শক্তিশালী আঠা দিয়ে আটকানোর অভিযোগ!

পেশায় ব্যবসায়ী ডেনিসকে প্রায়শই দেশ বিদেশে যেতে হয়। ডেনিসের অভিযোগ, তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে স্ত্রী অন্তত চার জন পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
কিটুই, কেনিয়া শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৫১
Share: Save:

স্ত্রীর বিবাহ বহির্ভুত সম্পর্ক রয়েছে, এই অভিযোগে এক ব্যক্তি নাকি স্ত্রীর ‘প্রেম’ আটকাতে তাঁর গোপনাঙ্গে শক্তিশালী আঠা ব্যবহার করেছেন। তারপরই তাঁকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে তিনি গোটা ‘ঘটনা’ খুলে বলেন। আঠা ব্যবহারের কথা স্বীকারও করে নিয়েছেন ওই ব্যক্তি।

সংবাদমাধ্যম ‘মিরর ইউকে’ জানিয়েছে, দক্ষিণ কেনিয়ার কিটুই শহরের বাসিন্দা ডেনিস মুমো। পেশায় ব্যবসায়ী ডেনিসকে প্রায়শই দেশ বিদেশে যেতে হয়। ডেনিসের অভিযোগ, তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে স্ত্রী অন্তত চার জন পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন।

পুলিশে গ্রেফতার হওয়ার পর ডেনিস জানিয়েছেন, তাঁর কাছে স্ত্রীর বিবাহ-বহির্ভুত সম্পর্কের প্রমাণ রয়েছে। স্ত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘেঁটে এমন অনেক মেসেজ পেয়েছেন যাতে প্রমাণিত হয় অন্তত চারজন পুরুষের সঙ্গে মহিলার শারীরিক সম্পর্ক রয়েছে। এমনকি একজনকে নগ্ন ছবিও পাঠিয়েছেন তিনি, সঙ্গে নাকি ইঙ্গিত দিয়েছেন পরের সপ্তাহে শারীরিক সম্পর্ক হওয়ার।

আরও পড়ুন: ‘মহিলাদের স্তন কেটে বিক্রি করতাম’ সংবাদমাধ্যমে বিস্ফোরক স্বীকারোক্তি কেনীয় অপরাধীর

ডেনিসের দাবি, এই সব দেখে তিনি তাঁর বৈবাহিক সম্পর্ক বাঁচাতেই স্ত্রীর গোপনাঙ্গে আঠা দিয়ে সিল করে দিয়েছিলেন। সম্প্রতি ব্যবসার কাজে রাওয়ান্ডা রওনা হন ডেনিস। বাড়ি থেকে যাওয়ার আগে তিনি স্ত্রীর সঙ্গে এই সব কাণ্ড করেছেন বলে অভিযোগ।

আরও পড়ুন: বাঘের সঙ্গে ‘ছেলেখেলা’, চাকরি গেল দুই বনকর্মীর!

বিষয়টি জানাজানি হতেই হইচই পড়ে যায়। অভিযোগ যায় পুলিশের কাছে। তারপরই গ্রেফতার করা হয় ডেনিসকে। তাঁকে ঘরোয়া নির্যাতনের অভিযোগে আদালতেও তোলা হয়। তবে একই সঙ্গে ডেনিসের স্ত্রীর বিরুদ্ধেও ব্যাভিচারের অভিযোগ আনা হয়েছে। মামলা চলছে স্থানীয় আদালতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kenya Viral Woman Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE