Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লটারি পাওয়ার খবর লুকোতে মুখোশ পরে এলেন এই ব্যক্তি

লটারির পুরস্কার অর্থটা ১.২ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি। ভারতীয় হিসাবে পরিমাণটা প্রায় ৮ কোটি ৫১ লক্ষ টাকা। কিন্তু এই লটারির পুরস্কার অর্থ তিন

সংবাদ সংস্থা
জামাইকা ১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৩১
Save
Something isn't right! Please refresh.
ছবি: টুইটার

ছবি: টুইটার

Popup Close

লটারির পুরস্কার অর্থটা ১.২ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮ কোটি ৫১ লক্ষ টাকা। কিন্তু এই লটারির পুরস্কার অর্থ তিনি সংগ্রহ করতে এলেন মুখে একটি মুখোশ পরে! এই ধরনের মুখোশ ‘ইমোজি মাস্ক’ বলেই পরিচিত। তাঁর এমন মুখোশ পরবার কারণ, তিনি চান না তাঁর আত্মীয়-পরিজনরা তাঁর লটারি পাওয়ার খবরটা জানুক।

শুধু মুখোশই নয়, নিজের পরিচয় গোপন রাখতে লটারির পুরস্কার নেওয়ার সময় নিজের আসল নাম লুকিয়ে ছদ্মনাম এ. ক্যাম্পবেল ব্যবহার করেন জামাইকার ওই ব্যক্তি। নিজের আত্মীয়-স্বজনদের উপর বিন্দুমাত্রও ভরসা ছিল না তাঁর। বরং আশঙ্কা ছিল যে, তাঁর সম্পত্তির ভাগ চেয়ে বসতে পারেন তাঁরা। সেই কারণেই মুখোশ পরে লটারির টাকা সংগ্রহ করার সিদ্ধান্ত। নেশনস সুপার লোটো থেকে পাওয়া লটারির টাকা পেতে ৫৪ দিন অপেক্ষা করতে হয়েছে ক্যাম্পবেলকে। গত বছরের নভেম্বরে তিনি এই লটারি জিতেছিলেন।

সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, এই লটারি জেতার পরের থেকেই তাঁর শরীর খারাপ লাগছিল। এত টাকা পেয়ে তিনি কী করবেন তা ভাবতে ভাবতে তাঁর নাকি পেটের গন্ডগোলও শুরু হয়ে যায়। তিনি জানিয়েছেন, লটারির এই টাকা দিয়ে তিনি একটি সুন্দর বাড়ি কিনবেন। তাঁর ছোট ব্যবসাটিকেও আরও বড় করে তুলতে চান তিনি।

Advertisement

আরও পড়ুন: নিরপরাধের উপরে গুলিবৃষ্টি পাক সেনার

এর আগে গত জুনে আরও এক সুপার লোটো লটারি বিজয়ী এরকমই একটি ‘ইমোজি মাস্ক’ পরে লটারির টাকা নিতে এসেছিলেন। তিনিও নিজের পরিচয় গোপন করতেই এই মুখোশ পরার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছিলেন।

আরও পড়ুন: আদালতে দোষী সাব্যস্ত এল চ্যাপো



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement