Advertisement
১৫ জুলাই ২০২৪
Imran Khan

পাক সরকারের বিরুদ্ধে টুইটে তোপ ইমরানের

পঞ্জাব প্রদেশের নির্বাচন সংক্রান্ত দেরি নিয়ে চলা মামলায় সুপ্রিম কোর্টের রায় অমান্য করা প্রসঙ্গেও এ দিন মুখ খোলেন ইমরান। তাঁর দাবি, এর ফলে বিদেশি লগ্নিকারীদের কাছে ভুল বার্তা যাচ্ছে হয়তো।

A photograph of Imran Khan

প্রাক্তন পাক প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ০৮:২৩
Share: Save:

তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা নিয়ে ফের পাকিস্তানের বর্তমান প্রশাসনকে তুলোধনা করলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান। এই প্রসঙ্গে কটাক্ষ ছুড়ে ইমরানের মন্তব্য, নিজেদের কাজকর্মের মাধ্যমে আন্তর্জাতিক মহলের সামনে পাকিস্তানকে ঠাট্টার জায়গায় পৌঁছে দিয়েছে এই সরকার।

শনিবার এক টুইটে সরকারের বিরুদ্ধে তাঁর ক্ষোভ উগরে দিয়ে ইমরান লেখেন, ‘শাসকের আসনে বসে থাকা ওই বিপজ্জনক ভাঁড়েরা বুঝতেই পারছে না যে এক জন প্রাক্তন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ভুয়ো এফআইআর আর ভুয়ো রাষ্ট্রদ্রোহের অভিযোগ তুলে পাকিস্তানের ভাবমূর্তির ক্ষেত্রে কত বড় ক্ষতি করে ফেলছে তারা...। বিশ্বের সামনে তারা পাকিস্তানকে হাসির পাত্র করে তুলছে।’

পঞ্জাব প্রদেশের নির্বাচন সংক্রান্ত দেরি নিয়ে চলা মামলায় সুপ্রিম কোর্টের রায় অমান্য করা প্রসঙ্গেও এ দিন মুখ খোলেন ইমরান। তাঁর দাবি, এর ফলে বিদেশি লগ্নিকারীদের কাছে ভুল বার্তা যাচ্ছে হয়তো। ইমরানের টুইট, ‘বিদেশি লগ্নিকারীদের কাছে কি বার্তা পৌঁছবে যখন দেশের সরকার খোদ সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত মেনে চলছে না? লগ্নিকারীরা তাঁদের চুক্তির নিরাপত্তা আশা করেন। যার অর্থ, বিচার ব্যবস্থার উপর আস্থা রাখতে চান। সেই প্রেক্ষিতে দাঁড়িয়ে সরকার নিজেই যদি সুপ্রিম কোর্টের রায় অগ্রাহ্য করে তা হলে তাঁরা আর ভরসা পাবেন কোথা থেকে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Pakistan Shehbaz Sharif Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE