Advertisement
০৩ মে ২০২৪
Washington

মাঝ-আকাশে ঝড়েরমুখে বিমান, মৃত যাত্রী

‘দ্য ন্যাশনাল ট্র্যান্সপোর্টেশন সেফটি বোর্ড’-এর তরফে জানানো হয়েছে, এ বিষয়ে জানতে বিমানের বাকি দুই যাত্রী এবং বিমানচালকের সঙ্গে কথা বলা হচ্ছে।

মাঝ আকাশে মৃত্যু যাত্রীর।

মাঝ আকাশে মৃত্যু যাত্রীর। প্রতীকী চিত্র।

ওয়াশিংটন শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ০৫:৫৮
Share: Save:

মাঝ-আকাশে বিমান ঝড়ে পড়ার জেরে আহত হয়ে মৃত্যু হল এক যাত্রীর।

শুক্রবার ইংল্যান্ডের কিন শহর থেকে আমেরিকার ভার্জিনিয়া প্রদেশের লিসবার্গে যাচ্ছিল ‘বম্বার্ডিয়ের চ্যালেঞ্জার ৩০০’ বিমানটি। তাতে চালক এবং এক ক্রু সদস্য-সহ ছিলেন মোট পাঁচ জন। কিন্তু কী ভাবে মৃত্যু হল ওই যাত্রীর? তা নিয়ে এখনও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। ‘দ্য ন্যাশনাল ট্র্যান্সপোর্টেশন সেফটি বোর্ড’-এর তরফে জানানো হয়েছে, এ বিষয়ে জানতে বিমানের বাকি দুই যাত্রী এবং বিমানচালকের সঙ্গে কথা বলা হচ্ছে। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যে প্রাথমিক রিপোর্ট চলে আসবে বলেও জানায় তারা।

জানা গিয়েছে, ঝড়ের মাঝে পড়ার পরে বিমানটিকে কানেটিকাটের ব্র্যাডলি আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে ঘুরিয়ে দিতে বাধ্য হন চালক। পাশাপাশি সংবাদমাধ্যমের রিপোর্টে উঠে এসেছে, বিমানটির মালিক হল মিসৌরির একটি সংস্থা। গ্রামাঞ্চলে উচ্চ গতিসম্পন্ন ইন্টারনেট পরিষেবা পৌঁছে দেওয়ার কাজ করে তারা। যদিও শুক্রবারের এই দুর্ঘটনা সম্পর্কে কোনও মন্তব্য করা থেকে বিরত থেকেছে সংস্থাটি।

সংবাদ সংস্থা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Washington Virginia Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE