Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Porn

Viral: রেস্তরাঁর কাজ ছেড়ে পর্নস্টার, লকডাউনেও এই মহিলার মাসিক আয় ২০ লক্ষ টাকারও বেশি

এক রেস্তরাঁর ম্যানেজার ছিলেন তিনি। লকডাউনে সেই কাজ ছেড়ে দিয়েছেন। তার পর স্বামীর সঙ্গে বানাচ্ছেন পর্ন ভিডিয়ো।

রাইলে ডিজেল।

রাইলে ডিজেল।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১১:৫৮
Share: Save:

এক রেস্তরাঁর ম্যানেজার ছিলেন তিনি। লকডাউনে সেই কাজ ছেড়ে দিয়েছেন। তার পর স্বামীর সঙ্গে বানাচ্ছেন পর্ন ভিডিয়ো। ভিডিয়ো বানিয়ে ওই মহিলা রোজগার করছেন প্রতি মাসে ২০ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা ২০ লক্ষ টাকারও বেশি।

ওই মহিলার নাম রাইলে ডিজেল। লন্ডনের একটি রেস্তরাঁয় কাজ করার সময় তাঁর মাসিক রোজগার ছিল আড়াই হাজার পাউন্ড। কিন্তু প্রাপ্তবয়স্কদের সাইটে আশাতীত সাফল্য রাইলে এবং তাঁর স্বামীর আয় কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। গত এক বছরে তাঁরা রোজগার করছেন ৩ লক্ষ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা ৩ কোটি টাকারও বেশি।

স্বামীর সঙ্গে রাইলে।

স্বামীর সঙ্গে রাইলে।

স্বামীর সঙ্গে পর্ন বানানোর এই কাজ তিনি যে উপভোগ করছেন, সে কথা ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাইলে। তাঁর বিরুদ্ধে ওঠা ‘দেহ বিক্রি’র অভিযোগও নস্যাৎ করেছেন তিনি। বলেছেন, ‘‘আমার স্বামী এক মাত্র পুরুষ, যার সঙ্গে আমি শয্যা ভাগ করেছি।’’ তিনি আরও বলেছেন, ‘‘লোকে বলছে আমি দেহ বিক্রি করছি। কিন্তু আমি কেবলমাত্র ভিডিয়ো বিক্রি করছি। অন্য পুরুষের সঙ্গে কখনও শুইনি। কেমন করে দেহ বিক্রি করলাম?’’

রাইলে জানিয়েছেন, তাঁর স্বামী তাঁর ছোটবেলার বন্ধু। এই ভিডিয়ো তৈরির মাধ্যমে তিনি স্বামীর সঙ্গে ভালবাসা প্রকাশ্যে আনছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

london Porn Pornstar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE