×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

ব্যাগ আগলাতে এক্স-রে মেশিনের উপর চড়লেন মহিলা, দেখুন ভিডিও

সংবাদ সংস্থা
১৪ ফেব্রুয়ারি ২০১৮ ২১:১৮
ব্যাগ আগলাতে এক্স-রে মেশিনে চড়ে বসলেন মহিলা। ছবি:ইউটিউবের সৌজন্যে।

ব্যাগ আগলাতে এক্স-রে মেশিনে চড়ে বসলেন মহিলা। ছবি:ইউটিউবের সৌজন্যে।

আপনার সবচেয়ে বেশি মোহ কিসের উপর? নিজের পছন্দের কোন জিনিসটি আঁকড়ে ধরে থাকতে চান? উত্তর হতে পারে, টাকা, গয়না বা দামি উপহার। একটু দার্শনিক উত্তর চাইলে সেটা হতে পারে পরিবার-পরিজন।

জানেন কী, চিনের এক মহিলার কাছে তার সবচেয়ে বেশি পছন্দের জিনিস হল তাঁর হাতব্যাগ এবং সুটকেশ। এই দুটি বস্তুকেই একদম কাছছাড়া করতে চান না মহিলা। তাই ব্যাগ আগলাতে এক্স-রে মেশিনের উপরই চড়ে বসলেন তিনি। ঘটনার ভিডিও প্রকাশ্যে এসে সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ট্রোলড ওই মহিলা।

ঘটনাটি চিনের গুয়াংডং প্রদেশের ডংগুয়ান রেল স্টেশনের। স্টেশনে যাত্রীদের ব্যাগ পরীক্ষা করে দেখার জন্য বিশেষ স্ক্যানার মেশিন রয়েছে। মেশিনের কনভেয়র বেল্টে ব্যাগ চাপিয়ে দেওয়ার পর এক্স-রে মেশিন হয়ে সেই ব্যাগ এসে পৌঁছয় যাত্রীদের হাতে। ব্যাগে আপত্তিকর কিছু থাকলে তৎক্ষণাৎ সেটা ধরা পড়ে মেশিনে। স্টেশনে ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা বেল্টে ব্যাগ চাপাবার পাশাপাশি নিজেও তার উপর চড়ে বসেন। ব্যাগ ঠিকঠাক আছে কি না যাচাই করতে মাঝে মাঝে এক্স-রে মেশিনের দিকে দেখেও নিচ্ছেন। এক্স-রে-তে মহিলা কয়েকটি ছবিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা গিয়েছে, হাই হিল পড়েই বেল্টের উপর উঠে বসেছেন মহিলা।

Advertisement

দেখুন ভিডিও:

আরও পড়ুন:

চোখের মণিতে কিলবিল কৃমি!

করাচিতে খুন চিনা, আশঙ্কা লগ্নিতে

মহিলার ব্যাগে এমন কী মহার্ঘ্য বস্তু রয়েছে যা তিনি আগলাতে চাইছিলেন, সেই প্রশ্নই এখন ঘুরছে নেট দুনিয়ায়। এই ভাবে এক্স-রে মেশিনের উপর উঠে পড়া স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর বলেও মত দিয়েছেন অনেকে।

Advertisement