Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Padma Bridge: পদ্মা সেতুতে উঠে ‘নাট খুলে’ টিকটক ভিডিয়ো! বাংলাদেশে যুবক গ্রেফতার

বাংলাদেশের পদ্মা সেতুর নাট খুলে ভিডিয়ো করেন এক যুবক। নেটমাধ্যমে ভাইরাল হয় ভিডিয়ো। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা
ঢাকা ২৬ জুন ২০২২ ১৯:১৭
Save
Something isn't right! Please refresh.
পদ্মা সেতু।

পদ্মা সেতু।
ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

Popup Close

উদ্বোধনের ২৪ ঘণ্টার মধ্যে বাংলাদেশের পদ্মা সেতু নিয়ে শুরু হল ‘বিতর্ক’। অনায়াসে সেতুর নাট খুলে হাতে চলে আসছে বলে দাবি এক যুবকের। রবিবার বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যমের খবর, এক ‘টিকটকার’ যুবক সেতুর রেলিংয়ের উপর থেকে দাঁড়িয়ে দু’টি নাট খুলছেন। বিষয়টি নজরে পড়ার পরই ওই যুবককে আটক করেছে সে দেশের পুলিশ। জানার চেষ্টা হচ্ছে, অপরাধমূলক ষড়যন্ত্র, না কি মজা করার জন্য ওই কাজটি করেছেন যুবকটি।

সে দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, রবিবার বায়োজিদ তালহা নামে এক যুবক একটি টিকটক ভিডিয়ো আপলোড করেছেন। ৩৪ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, যুবকটি পদ্মা সেতুর রেলিংয়ের উপর উঠে নাট খোলার চেষ্টা করছেন। দু’টি নাট তিনি খুলেও ফেলেছেন। ওই যুবককে বলতে শোনা যায়, ‘‘এই লুজ দেহি, লুজ নাট! আমি একটি ভিডিয়ো করতেছি, আপনারা দেহেন।’’ তিনি আরও বলেন, ‘‘এই হল পদ্মা সেতু আমাদের .... পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’’ এর প্রত্যুত্তরে পাশ থেকে একটি কণ্ঠস্বরকে পাল্টা বলতে শোনা যায়, ‘‘ভাইরাল কইরা ফালায়েন না ভিডিয়োটা।’’

এই ভিডিয়োর সত্যতা এখনও সে দেশের সরকার স্বীকার করেনি। তবে ইতিমধ্যে ভাইরাল হয়ে যাওয়ায় ভিডিয়োটি নিয়ে আলোচনা শুরু হয়েছে। সে দেশের প্রশাসনও বিষয়টি খতিয়ে দেখছেন। তড়িঘড়ি ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাঁকে ঢাকার শান্তিনগর এলাকা থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে।

Advertisement

শনিবার বাংলাদেশের স্বপ্নের প্রকল্প হিসাবে পরিচিত পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সেতুকে কেন্দ্র করে আবেগ ভেসেছেন সে দেশের মানুষ! অভিযোগ, আনুষ্ঠানিক উদ্বোধনের পরই প্রচুর মানুষ উঠে পড়েন মূল সেতুতে। কেউ হাঁটতে শুরু করেন, কেউ দৌড়ে বেড়ান, দেশের পতাকা নিয়ে সেতুর পাঁচিলের উপর উঠে পড়েন। স্বপ্নের সেতুর সঙ্গে সেলফি তোলেন অনেকে। বিশৃঙ্খলা এড়াতে এক সময় বিশাল পুলিশ বাহিনী সেতুতে উঠে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement