Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Range Rover

Range Rover: উঁচু বাঁধের জলে স্রোতের বিপরীতে ছুটছে রেঞ্জ রোভার! স্টান্টে মোহিত গাড়িপ্রেমীরা

এই প্রোমোশনের জন্য সংস্থাটি বেছে নিয়েছিল আইসল্যান্ডের পাহাড়ি এলাকা এবং ১৯৩ মিটার উঁচু কারানজুকার বাঁধের জলের স্রোতকে।

বাঁধের জলে স্টান্ট রেঞ্জ রোভার গাড়ির। ছবি সৌজন্য ইউটিউব।

বাঁধের জলে স্টান্ট রেঞ্জ রোভার গাড়ির। ছবি সৌজন্য ইউটিউব।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৪:৫৮
Share: Save:

বাঁধের জল কেটে হু হু করে নেমে আসা জলের বিপরীতে ছুটে চলেছে রেঞ্জ রোভার স্পোর্ট। ২০২২-এ নতুন গাড়ির বিজ্ঞাপনে এমনই চমক দিল গাড়ি প্রস্তুতকারক সংস্থা ল্যান্ড রোভার। পাহাড় হোক বা এবড়ো খেবড়ো রাস্তা বা জলের দুরন্ত স্রোত, এ গাড়ি যে কোনও কিছুতেই বাধ মানে না বিজ্ঞাপনে যেন তারই একটা বার্তা দিতে চেয়েছে সংস্থাটি। এবং তার জন্য অভিনব কায়দায় সেই গাড়ির প্রোমোশনও করল তারা।

এই প্রোমোশনের জন্য সংস্থাটি বেছে নিয়েছিল আইসল্যান্ডের পাহাড়ি এলাকা এবং ১৯৩ মিটার উঁচু কারানজুকার বাঁধের জলের স্রোতকে। চালকের আসনে ছিলেন জেমস বন্ড ছবির স্টান্ট চালক জেসিকা হকিন্স।

সংস্থার ভেহিকল প্রোগ্রামস-এর এগজিকিউটিভ ডিরেক্টর নিক কলিন্স জানান, নতুন এই এসইউভি-তে সবচেয়ে আধুনিক মানের চেসিস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। বিজ্ঞাপনী ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাথুরে এলাকা দিয়ে ছুটে চলেছে লাল রঙের রেঞ্জ রোভার। চালকের দৃষ্টি তীক্ষ্ণ। চোয়াল শক্ত। একটু ভুলচুক হলেই পাহাড় থেকে ছিটকে নীচে পড়তে পারেন। কিন্তু রেঞ্জ রোভারের শক্তি আর পারফরম্যান্সের কাছে যেন পাহাড়ের এবড়ো খেবড়ো পথও যেন তুচ্ছ। পাহাড়ি পথের চড়াই বেড়ে বাঁধে উঠতে দেখা গেল রেঞ্জ রোভারটিকে। তার পর কারানজুকার বাঁধে নামল সেটি। তখন বাঁধ থেকে নেমে আসছে জলে স্রোত। প্রতি মিনিটে ৭৫০ টন জল বেরিয়ে পাহাড় থেকে নীচে পড়ছিল। সেই স্রোতকে চ্যালেঞ্জ জানিয়ে এগিয়ে গেল রেঞ্জ রোভার। দুর্ধর্ষ এবং রোমহর্ষক সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা দেখে মোহিত গাড়িপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.