Advertisement
১৭ জুন ২০২৪
Plane Crash

বাড়ির উপর ভেঙে পড়ল বিমান, বিধ্বংসী আগুনের গ্রাসে সেই বাড়ি, কী করলেন বাসিন্দারা?

একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ছোট বিমানটি আছড়ে পড়ছে বাড়ির উপর। বিকট শব্দে বিস্ফোরণ। পাশাপাশি সব বাড়িগুলিতেই আগুন ধরে যায়। গোটা এলাকা ধোঁয়ায় ছেয়ে যায়।

বিমান দুর্ঘটনায় কত জন মারা গিয়েছেন, তা অবশ্য জানাতে চায়নি প্রশাসন।

বিমান দুর্ঘটনায় কত জন মারা গিয়েছেন, তা অবশ্য জানাতে চায়নি প্রশাসন। — ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
নিউ হ্যাম্পশায়ার শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৪:৩০
Share: Save:

বিমানবন্দরের কাছেই একটি বাড়ির উপর ভেঙে পড়ল বিমান। ভয়ঙ্কর বিস্ফোরণ। বিমানের এক জন যাত্রীও আর বেঁচে নেই। আমেরিকার নিউ হ্যাম্পশায়ারের ঘটনা। শুক্রবারের বিমান দুর্ঘটনায় কত জন মারা গিয়েছেন, তা অবশ্য জানাতে চায়নি প্রশাসন।

একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ছোট বিমানটি আছড়ে পড়ছে বাড়ির উপর। বিকট শব্দে বিস্ফোরণ। পাশাপাশি সব বাড়িগুলিতেই আগুন ধরে যায়। গোটা এলাকা ধোঁয়ায় ছেয়ে যায়। স্থানীয় প্রশাসনের তরফে জানানো হয়েছে, বাড়িতে থাকা বাসিন্দারা অক্ষত রয়েছেন। কোনও মতে সঠিক সময়ে বাড়ি থেকে বেরিয়ে প্রাণে বেঁচেছেন। যদিও বিমানের এক জন যাত্রীও বেঁচে নেই।

আমেরিকা বিমান মন্ত্রক ফেডেরাল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের তরফে জানানো হয়েছে, শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ কিন ডিলান-হপকিন্স বিমানবন্দরের উত্তরে আছড়ে পড়েছে বিচক্রাফট সিয়েরা বিমানটি। কেন ভেঙে পড়ল, তা নিয়ে তদন্ত চলছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড়ি সংলগ্ন ফসল রাখার গুদামে বিমানটি প্রথমে আছড়ে পড়ে। এর পরেই হুড়মুড় করে ভেঙে পড়ে বাড়ি। আশপাশের পর পর সব বাড়িতেই আগুন ধরে যায়।

দুর্ঘটনার সময় বাড়ির ভিতরে ছিলেন রবিন গুইমন্ড। তিনি বলেন, ‘‘চেয়ারে বসেছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। তার পরেই গোটা বাড়ি কাঁপতে থাকে। ভয়ঙ্কর ঘটনা।’’ পাশের বাড়িতেই থাকেন স্কট গথিয়ের। তাঁর কথায়, ‘‘বিকট শব্দ শুনে গায়ে একটা জামা গলিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসি। চোখের সামনে দেখি ছাদটি ধসে পড়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash Death US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE