Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Alien: বুধবারই নাকি পৃথিবীতে নামবে ভিনগ্রহীরা! ‘টাইম ট্রাভেলার’-এর দাবি নিয়ে শোরগোল

সংবাদ সংস্থা
লন্ডন ১১ অগস্ট ২০২১ ১১:২০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আর মাত্র কয়েক ঘণ্টা। তার পরেই নাকি ভিন গ্রহের প্রাণীরা আসবে পৃথিবীতে। ১১ অগস্ট, বুধবারই পৃথিবীতে পা রাখবে তারা। এর পর মানুষের সঙ্গে বিরোধ বাধবে। ২০২৫ সাল নাগাদ সেই বিরোধ থেকেই নাকি শুরু হবে যুদ্ধ। একটি টিকটক ভিডিয়োয় এ রকমই দাবি করা হয়েছে। স্বাভাবিক ভাবেই এই ভিডিয়ো নিয়ে হাসির রোল উঠেছে নেটমাধ্যমে। ‘অ্যাস্থেটিকটাইমওয়ারপার’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে ওই ভিডিয়ো।

ওই টিকটক অ্যাকাউন্ট ব্যবহারকারী নিজেকে পরিচয় দিয়েছেন ‘টাইম ট্রাভেলার ২৭১৪’ হিসাবে। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির দাবি, সময় পাড়ি দিয়ে তিনি ২৭১৪ সালে বাস করেছেন।

তাঁর দাবি, ধূমকেতু যে ভাবে পৃথিবীকে ছুঁয়ে যায়, অনেকটা সে ভাবেই আমাদের গ্রহে নামবে এলিয়েন বা ভিনগ্রহীরা। তিনি লিখেছেন, ‘দু’সপ্তাহ ধরে উত্তর গোলার্ধে একটানা বড় বড় ধূমকেতু আছড়ে পড়বে। কিন্তু তার মধ্যে একটিকে দেখতে লাগবে অন্য রকম। কারণ যুদ্ধের প্রস্তুতির জন্য বিশেষ যানে নামবে ভিনগ্রহীরা।’ অন্য একটি ভিডিয়োতে ওই টিকটকার দাবি করেছেন, ভিনগ্রহীরা ২০২২ সালে কল্পনার রাজ্য আটলান্টিস খুঁজে পাবে। ২০২৩ সালে প্রশাসনে ঢুকে পড়বে তারা। এবং ২০২৫ থেকে শুরু হবে যুদ্ধ!

Advertisement

আরও পড়ুন

Advertisement