Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Murder

ধন্যবাদ না জানানোয় রাগ, পর পর ছুরির কোপে মৃত্যু যুবকের

প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত ব্যক্তি ওই দোকানের বাইরে এসে দাঁড়ালে ভিতরে থাকা এক ব্যক্তি তাঁর জন্য দোকানের দরজা খুলে দেন। কিন্তু দরজা খুলে দেওয়ার জন্য ধন্যবাদ বলেননি তিনি।

আমেরিকার ব্রুকলিনে এই ঘটনাটি ঘটেছে।

আমেরিকার ব্রুকলিনে এই ঘটনাটি ঘটেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ব্রুকলিন শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৯
Share: Save:

ধন্যবাদ জানানো নিয়ে ঝামেলা। সেই ঝামেলা থেকে হাতাহাতি। আর হাতাহাতি গড়াল খুনে। আমেরিকার ব্রুকলিনের ঘটনা। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পার্ক স্লোপের ৪ নম্বর অ্যাভিনিউয়ে একটি দোকানে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ৩৭ বছরের অভিযুক্ত ব্যক্তি ওই দোকানের বাইরে এসে দাঁড়ালে ভিতরে থাকা এক ব্যক্তি তাঁর জন্য দোকানের দরজা খুলে দেন। কিন্তু দরজা খুলে দেওয়ার জন্য ধন্যবাদ বলেননি তিনি। আর এর ফলেই দ্বিতীয় ব্যক্তি বিরক্ত হন। তিনি বলেন, ‘‘আপনি আমাকে ধন্যবাদ কেন বলেননি? আমাকে ধন্যবাদ জানানো উচিত ছিল।’’ এর জবাবে অভিযুক্ত বলেন, ‘‘আমি আপনাকে দরজা খুলতে বলিনি।’’

এই নিয়ে তাঁদের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। ঝগড়া মুহূর্তে বদলে যায় হাতাহাতিতে। মারামারি করতে করতে তাঁরা দোকানের বাইরে চলে আসেন। এর পরই অভিযুক্ত তাঁর সাইকেল থেকে একটি ছুরি বার করে ওই যুবকের ঘাড়ে এবং পেটে এলোপাথাড়ি ভাবে চালাতে থাকেন।

এর পরই ওই ব্যক্তি যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মাটিতে লুটিয়ে পড়েন। পরে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। আততায়ীকে গ্রেফতার করতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder america Brooklyn Death Stabbing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE