Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral video

Viral Video: জল থেকে উঠে বাচ্চার হাত থেকে ছিপ-সহ মাছ ছিনিয়ে নিল অ্যালিগেটর!

জানা গিয়েছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার পাম কোস্টে। সিয়ান ম্যাকমোহন নামের এক ব্যক্তি নিজের ছেলেকে নিয়ে গিয়েছিলেন মাছ ধরতে।

বাচ্চার ধরা মাছ ছিনিয়ে নিল অ্যালিগেটর।

বাচ্চার ধরা মাছ ছিনিয়ে নিল অ্যালিগেটর। ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ০৯:১১
Share: Save:

বছরে সাতেকের একটি ছেলে তার বাবার সঙ্গে গিয়েছিল মাছ ধরতে। ছিপ দিয়ে মাছ ধরেও ছিল সে। কিন্তু মাছটি ডাঙায় তুলে আনার পরই জল থেকে একটি অ্যালিগেটর উঠে তা ছিনিয়ে নিল। এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ফেসবুকে আপলোড করেছিলেন বাচ্চাটির বাবা। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার পাম কোস্টে। সিয়ান ম্যাকমোহন নামের এক ব্যক্তি নিজের ছেলেকে নিয়ে গিয়েছিলেন মাছ ধরতে। ছেলে ডসনকে তিনি নিয়ে গিয়েছিলেন বাড়ির কাছেই একটি পুকুরে। সেখানেই ছিপে করে মাছ ধরছিল ডসন। সেই ঘটনার ভিডিয়ো করছিলেন সিয়ান।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ডসনের ছিপে একটি মাছ এসে আটকাতেই সে মাছটিতে তুলে আনার চেষ্টা করল। টেনে টেনে বেশ বড় মাছটি পুকুরের পাড়ে তুলে আনল সে। ঠিক সেই সময় একটি অ্যালিগেটর জল থেকে উঠে ছিনিয়ে নিল সেই মাছ। অ্যালিগেটর দেখেই ভয়ে ছিপ ফেলে পালায় ডসন। অ্যালিগেটর ছিপ সমেত মাছ নিয়ে নেমে যায় জলে। আর গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয় সিয়ানের ক্যামেরায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Florida Alligator
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE