Advertisement
০৭ মে ২০২৪
Physical Intimacy

তুতোভাই থেকে ভবঘুরে, সবার সঙ্গেই যৌনসঙ্গম! শেষে ভক্তদের রোষে পর্নতারকা

নেটমাধ্যমে তাঁর বহু ভক্তই এখন স্টেলার উপর রেগে কাঁই! অনেকেই বলেছেন, এমনও ‘অনাচার’ করেছেন?

আমেরিকার পর্নতারকা স্টেলা বেরি।

আমেরিকার পর্নতারকা স্টেলা বেরি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৯:৩৩
Share: Save:

তিন বছর ধরে প্রতি দিনই যৌনসঙ্গম করেছেন। সঙ্গী কখনও তুতোভাই, কখনও রাস্তার ভবঘুরে। রাখঢাক না করে নিজের যৌনজীবনের এমনতর খুঁটিনাটি কথা বলে ‘ফেঁসে’ গিয়েছেন আমেরিকার পর্নতারকা স্টেলা বেরি। নেটমাধ্যমে তাঁর বহু ভক্তই এখন স্টেলার উপর রেগে কাঁই! অনেকেই তাঁর এমন ‘অনাচার’-এ বিরক্ত!

ইউটিউব, টিকটক বা টুইটার— সবেতেই লাখে লাখে লোকজন স্টেলার ছবি-ভিডিয়ো দেখতে ‘হামলে পড়েন’। সে সব থেকে তাঁর রোজগারও চোখকপালে তোলার মতো। ফি-মাসে ২ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় দেড় কোটি টাকা)। বেশ চলছিল। তবে সম্প্রতি একটি পডকাস্টে নিজের যৌনজীবন নিয়ে ‘খুল্লামখুল্লা’ কথাবার্তা বলেই বিপাকে পড়েছেন স্টেলা।

‘ক্যানসেলড’ নামে ওই পডকাস্টের সেই পর্বের সঞ্চালক ছিলেন হলিউডের প্রাক্তন অভিনেতা ব্রুক শিল্ডস এবং প্রভাবশালী টানা মঙ্গু। তবে ওই তারকাদের ছেড়ে স্টেলার কথাতেই আটকে গিয়েছেন তাঁর ভক্তেরা। ভবঘুরেদের জন্য শেল্টার হোমের কাউন্সিলর থাকাকালীন এক জনের সঙ্গে উদ্দাম সঙ্গমে মেতেছিলেন বলে জানান স্টেলা। তাঁর কথায়, ‘‘চার মাস ধরে আমরা পরস্পরকে চিনতাম। প্রতি দিন আমার জন্য একটা পুরনো টুপি এনে দিত সে। সেই টুপির গন্ধেই আমার পাগলপ্রায় অবস্থা হত।’’

স্টেলা জানিয়েছেন, ছুতোনাতায় ওই ভবঘুরের সঙ্গে বেরিয়ে যেতেন তিনি। এর পর রাস্তায় গাড়ি থামিয়ে তার মধ্যেই চলত যৌনতার খেলা। স্টেলা বলেন, ‘‘ভবঘুরেদের তো হারানোর কিছু নেই। তাই তাঁরা এতটা উদ্দাম যৌনতায় মত্ত হতে পারেন।’’

নিজের তুতোভাইয়ের সঙ্গেই এমনতর ‘রঙিন’ সময় কাটিয়েছেন বলেও দাবি স্টেলার। তবে তাঁর কথা শুনে বহু ভক্তেরই চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। যদিও ইউটিউবে পডকাস্টের ওই পর্বটি ৩৭৫,০০০ বার দেখা এবং শোনা হয়েছে। সেই সঙ্গে উপদেশ, ফুটকাটা মন্তব্য মিলিয়ে দু’হাজারটি উক্তিও ধেয়ে এসেছে স্টেলার উদ্দেশে।

অনেকেই স্টেলার যৌনজীবনকে ‘বিপজ্জনক’ বলেছেন। অনেকের মতে, শেল্টার হোমে কাজের জন্য গিয়ে যৌনসঙ্গমে মেতে ‘নীতিবহির্ভূত’ কাজ করেছেন স্টেলা। তবে স্টেলা কি এ কথা মানেন? তা জানা যায়নি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Intimacy Podcast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE