Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Australian Influencer

দু’টি বিড়াল খুন করেছিলাম! সমাজমাধ্যমে জানাতেই প্রশ্নের মুখে প্রভাবী, কমল অনুরাগীও

এমার ছোটবেলার গল্পকে মোটেও ভাল ভাবে নেননি সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। অনেকে তাঁকে ‘নিষ্ঠুর’ তকমা দেন। অনেকে আবার প্রভাবী এমাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও দাবি তোলেন।

Australian Influencer shared story of animal killing in podcast, faces outrage

একটি প্রসাধনী সংস্থা ইতিমধ্যেই এমাকে ব্র্য়ান্ড অ্যাম্বাসাডর হিসাবে বাদ দিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৪৯
Share: Save:

ছোটবেলায় দু’টি বিড়ালকে মেরে ফেলেছিলেন। বড় হয়ে সেই গল্প সমাজমাধ্যমে ভাগ করে নিতেই প্রশ্নের মুখে পড়লেন অস্ট্রেলিয়ার এক জন সমাজমাধ্যমের প্রভাবী। ২৮ বছর বয়সি ওই প্রভাবীর নাম এমা ক্লেইর। সমাজমাধ্যমে প্রভাবী হিসাবে তিনি খুব জনপ্রিয়। ব্লগার এবং ইনস্টাগ্রাম মডেল হিসাবেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সমাজমাধ্যমে এমা জানান যে, ছোটবেলায় তিনি দু’টি বিড়ালকে মেরে ফেলেছিলেন। তিনি বলেন, ‘‘আমি আমার বিড়ালকে মেরে ফেলেছি। আমার বোন কয়েক মাস ধরে আমার সঙ্গে কথা বলেনি এবং আমার মা আমার উপর রাগ করেছিলেন। সেই রাগেই আমি আমার বিড়ালকে আছড়ে মেরে ফেলি। পরে আমি আমার সবচেয়ে ভাল বন্ধুর বিড়ালটিকেও মেরে ফেলেছিলাম।’’

তিনি আরও যোগ করেন, ‘‘আমি শুধু বলতে চাই, এখন হয়তো আমি এটা নিয়ে হাসছি। কিন্তু এটা অনেক বছর আগের ঘটনা। তখন আমি ছোট ছিলাম।’’

কিন্তু এমার এই ছোটবেলার গল্পকে মোটেও ভাল ভাবে নেননি সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। অনেকে তাঁকে ‘নিষ্ঠুর’ তকমা দেন। অনেকে আবার প্রভাবী এমাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও দাবি তোলেন। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যাও কমতে থাকে।

বিপদ বুঝে এমা প্রকাশ্যে ক্ষমা চাইলেও বিশেষ লাভ হয়নি। একটি প্রসাধনী সংস্থা ইতিমধ্যেই তাঁকে ব্র্য়ান্ড অ্যাম্বাসাডর হিসাবে বাদ দিয়েছে। এমার সঙ্গে কাজ করা আরও কয়েকটি সংস্থা তাঁর সঙ্গে আর কাজ করবে না বলে ঘোষণা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Instagram Influencer Australia Pet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE