Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bizzare

Bizarre: নোকিয়ার মোবাইল গিলে ফেললেন এক ব্যক্তি, তার পর…

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পেটে অস্বস্তি নিয়ে ওই ব্যক্তি নিজেই এসেছিলেন হাসপাতালে। কী ভাবে তাঁর পেটের মধ্যে ফোন গেল, তা স্পষ্ট করে বলেননি।

ছবি: ফেসবুক

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৮
Share: Save:

আস্ত মোবাইল ফোন গিলে হাসপাতালে ভর্তি হতে হল এক ব্যক্তিকে। যদিও চিকিৎসকদের অস্ত্রোপচারের জোরে পেট থেকে বার করা হল মোবাইল। কোনওমতে প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কসোভোতে।

কসোভোর প্রিস্টিনা শহরের বাসিন্দা ৩৩ বছরের ব্যক্তি খেয়ে ফেলেছিলেন নোকিয়ার ৩৩১০ মডেলের ফোনটি। ঘটনার পরেই দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা স্ক্যান করে দেখেন, পেটের মধ্যে তিন ভাগে ভাগ হয়ে গিয়েছে সেই ফোন। কিন্তু ফোন তো আর হজম হওয়া সম্ভব নয়। যদি কোনও কারণে ব্যাটারির ক্ষতিকর উপাদান শরীরে মেশে, তা হলে উল্টে শরীরেরই ক্ষতি হবে। সেই ভাবনা থেকেই দ্রুত শুরু হয় অস্ত্রোপচার।

অস্ত্রোপচারের পরেই ফেসবুকে ছবি পোস্ট করেন চিকিৎসক। পোস্ট করা হয় এক্স-রে প্লেটের ছবিও। তাতে স্পষ্টই দেখা যাচ্ছে, পেটের মধ্যে রয়েছে ফোনটি। যদিও চিকিৎসক জানিয়েছেন, পেটে গিয়ে ফোনটি তিন ভাগে ভেঙে যায়। এর একটি অংশ ছিল ব্যাটারি, যেটি নিয়েই ছিল সবচেয়ে চিন্তা। যে কোনও সময় ব্যাটারির ক্ষতিকর পদার্থ শরীরে মিশে ক্ষতি করতে পারত।

যদিও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পেটে অস্বস্তি নিয়ে ওই ব্যক্তি নিজেই এসেছিলেন হাসপাতালে। কী ভাবে তাঁর পেটের মধ্যে ফোন গেল, তা স্পষ্ট করে বলেননি। এই অস্ত্রোপচারের সময় লেগেছে দু’ঘণ্টা। ২০১৪ সাল থেকে একাধিক আন্তর্জাতিক পরিসংখ্যানে দেখা গিয়েছে, অনেকেই এ ভাবে ফোন গিলে ফেলেছেন। তাঁদের মধ্যে কারওর মৃত্যু হয়েছে, কারওর আবার অস্ত্রোপচারের পর প্রাণ বেঁচেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Nokia 3310
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE