Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Italy

Death: মৃত্যু হয়েছিল দু’বছর আগে, চেয়ারে বসা অবস্থাতেই ঘর থেকে উদ্ধার প্রৌঢ়ার দেহ!

ঘরের আরও কাছাকাছি আসতেই গন্ধটা আর একটু তীব্র হয়েছিল। কোনও কিছু পচে শুকিয়ে গেলে যেমন গন্ধ বেরোয় ঠিক সে রকমই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রোম শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৯
Share: Save:

এক মহিলার বাড়ির উপর হেলে পড়া গাছ কাটতে এসে খুব হালকা একটা দুর্গন্ধ পেয়েছিলেন দমকলের কর্মীরা। ভেবেছিলেন আশপাশে কোনও পশু হয়তো মরে পচে গিয়েছে। কিন্তু তাঁদের জন্য যে ভয়ানক দৃশ্য অপেক্ষা করে ছিল তা কল্পনাও করতে পারেননি।

ঘরের আরও কাছাকাছি আসতেই গন্ধটা আর একটু তীব্র হয়েছিল। কোনও কিছু পচে শুকিয়ে গেলে যেমন গন্ধ বেরোয় ঠিক সে রকমই। যাঁর বাড়ির উপর গাছ হেলে পড়েছিল, সেই বাড়ির মালিকের কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না দমকলকর্মীরা। তবে তাঁদের কাছে ফোনটা গিয়েছিল ওই বাড়ির প্রতিবেশীর কাছ থেকে। সেই ফোন পেয়েই তাঁরা এসেছিলেন।

দমকল কর্মীদের মধ্যে এক জন কৌতূহলবশত সেই গন্ধের উৎস খুঁজতে গিয়েই তাঁর চোখ কপালে ওঠে। তিনি দেখেন, ঘরের ভিতরে চেয়ারে বসা একটি কঙ্কাল। সেই ঘর থেকেই হালকা গন্ধ ভেসে আসছিল। এর পরই হইচই পড়ে যায়। ঘটনাটি ইটালির লেক কোমো এলাকার।

কোমো সিটি হলের এক শীর্ষ আধিকারিক ফ্রান্সেসকা ম্যানফ্রেডি জানান, সোমবার ঘর থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ার কঙ্কাল। তাঁর নাম মারিনেলা বেরেটা। বছর সত্তরের ওই প্রৌঢ়া একাই থাকতেন বাড়িতে। কোভিড এবং লকডাউনের জেরে তিনি বাড়ি ছেড়ে খুব কমই বেরোতেন। তাঁর আত্মীয়স্বজন বলতে বিশেষ কেউ নেই। দেহটি দেখার পর প্রাথমিক ভাবে ফরেন্সিক বিশেষজ্ঞদের অনুমান, প্রৌঢ়ার মৃত্যু হয়েছে বছর দুয়েক আগে। যেহেতু ওই বাড়ির কাছাকাছি খুব একটা কেউ যেতেন না, ফলে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি কেউ টের পাননি।

তবে স্বাভাবিক ভাবে মৃত্যু হয়েছে কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে কি না সেই উত্তর খুঁজছে পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Italy Lake Como Death woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE