Advertisement
০৫ মে ২০২৪
Florida

Gun Man attack: ফ্লরিডায় বন্দুকবাজের হানা, নিহত ৪

ফ্লরিডার শেরিফ গ্রেডি জুড জানিয়েছেন, শনিবার সন্ধে থেকেই লেকল্যান্ডের ওই এলাকায় ঘোরাফেরা করছিল রাইলি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লেকল্যান্ড শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৬:৪৮
Share: Save:

ফের আমেরিকায় বন্দুকবাজের হানা। নিস্তার মেলেনি তিন মাসের শিশুরও। ১১ বছরের এক বালিকাকে সাত বার গুলি করেছে আততায়ী। গতকাল ফ্লরিডার লেকল্যান্ডের একটি বাড়ির সামনে ওই ঘটনায় মোট ৪ জন নিহত হয়েছেন। ধৃত ব্রায়ান রাইলি প্রাক্তন সেনা। গতকাল সকালে গাড়ি চালিয়ে লেকল্যান্ডের ওই বাড়ির সামনে এসে হঠাৎ করেই গুলি ছুড়তে থাকে সে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শেরিফের ডেপুটি ও পুলিশ। তাঁদের সঙ্গে একপ্রস্ত গুলি বিনিময়ের পরে অবশেষে রাইলিকে কাবু করে পুলিশ। ধরা পড়ার পরেও পুলিশের এক অফিসারের কাছ থেকে বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা করে সে।

ফ্লরিডার শেরিফ গ্রেডি জুড জানিয়েছেন, শনিবার সন্ধে থেকেই লেকল্যান্ডের ওই এলাকায় ঘোরাফেরা করছিল রাইলি। গতকাল সকালে আপাদমস্তক বুলেটপ্রুফ বর্ম পরে সে হামলা চালায়। বন্দুকের শব্দ পেয়ে নিকটবর্তী পুলিশ অফিসার সেখানে পৌঁছোনোর পরে শুরু হয় দু’পক্ষের গুলি বিনিময়। একটা সময়ে রাইলি ছুটে একটি বাড়ির ভিতরে ঢুকে পড়ে। তার পরেই সেই বাড়ি থেকে বহু মানুষের আর্তনাদ শোনা যেতে থাকে।

পরে ওই বাড়ি থেকে চার জনের দেহ উদ্ধার করে পুলিশ। তাঁদের মধ্যে একটি ১১ বছরের মেয়েকে সাত বার গুলি করা হয়েছিল। এ ছাড়া নিহত হয়েছেন ৩৩ বছরের এক মহিলা ও তাঁর তিন মাসের শিশু। ৬২ বছরের এক প্রৌঢ়াও মারা গিয়েছেন গুলিবিদ্ধ হয়ে।

শেরিফ আরও জানিয়েছেন, গত এক মাস ধরেই মানসিক অবসাদে ভুগছিল রাইলি। তার প্রেমিকাকে প্রায়শই সে বলত যে, স্বয়ং ঈশ্বর তার সঙ্গে কথা বলছে। সেই মানসিক অবসাদের থেকেই রাইলি হামলা চালিয়েছিল বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Florida usa Gunman Attack Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE