Advertisement
১৭ জুন ২০২৪
Brazil News

তরুণীর মুখেই ফাটল কনফেত্তি কামান, পোড়া ক্ষত নিয়ে মঞ্চ ছাড়লেন ডিজে

ব্রাজিলের স্যান্টা ক্যাটারিনা প্রদেশে গত ২১ জানুয়ারি তাঁর একটি শো চলছিল। ডিজে ফ্ল্যাভিনহা দর্শকদের মনোরঞ্জনের জন্য কনফেত্তি কামান ফাটানোর চেষ্টা করেন। কিন্তু সেটি তাঁর মুখেই ফেটে যায়।

A DJ in Brazil blasts confetti canon on her face.

শো চলাকালীন ভুল করে নিজের মুখেই কনফেত্তি কামান ফাটিয়ে ফেলেন ডিজে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ব্রাসিলিয়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৭:৫৮
Share: Save:

মুখে পোড়া ক্ষত নিয়ে মঞ্চ ছেড়ে হাসপাতালে যেতে বাধ্য হলেন তরুণী। পেশায় তিনি ডিজে। শো চলাকালীন ভুল করে নিজের মুখেই কনফেত্তি কামান ফাটিয়ে ফেলেন। তাঁর মুখে এবং শরীরের একাধিক অংশে আঘাত লাগে।

ঘটনাটি ব্রাজিলের স্যান্টা ক্যাটারিনা প্রদেশের। ডিজে তরুণীর নাম ফ্ল্যাভিয়া রিবেইরো। তিনি ডিজে ফ্ল্যাভিনহা নামে জনপ্রিয়। গত ২১ জানুয়ারি তাঁর একটি শো চলছিল। খোলা মঞ্চের সামনে উপস্থিত ছিলেন বহু অনুরাগী। তাঁদের মনোরঞ্জনের জন্য কনফেত্তি কামান ফাটানোর চেষ্টা করেন তরুণী। কিন্তু সেটি তিনি উল্টো করে ধরেছিলেন। তাই তাঁর মুখেই ফেটে যায় কামানটি। আগুনের ফুলকি ছড়িয়ে পড়ে চারদিকে।

সঙ্গে সঙ্গে মঞ্চ ছেড়ে দৌড়ে নেমে গিয়েছিলেন ডিজে ফ্ল্যাভিনহা। প্রাথমিক চিকিৎসার পর আবার মঞ্চে আসেন। কিন্তু বেশি ক্ষণ থাকতে পারেননি। যন্ত্রণা সহ্য করতে না পেরে হাসপাতালে ছোটেন। কনফেত্তি কামান ফেটে তাঁর মুখে পোড়া ক্ষত হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাত লেগেছে।

ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সেখানে দেখা গিয়েছে, কী ভাবে কনফেত্তি কামান আচমকা ফেটে বিপাকে পড়েছেন তরুণী। তাঁর অবস্থা দেখে থতমত খেয়েছেন উপস্থিত জনতাও।

পরে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের মুখেই ঘটনার বর্ণনা দেন তরুণী। সেখানে দেখা গিয়েছে, গলা এবং মুখে একাধিক ব্যান্ডেজ বাঁধতে হয়েছে তাঁকে। তিনি জানান, ঘটনার দিন তিনি মঞ্চ ছেড়ে চলে যেতে চাননি। অনুষ্ঠান শেষ করতে চেয়েছিলেন। কিন্তু তাঁর মুখ থেকে রক্ত পড়ছিল। কিছুতেই যন্ত্রণা কমছিল না। তাই অনুষ্ঠান মাঝপথে ছেড়ে চলে যেতে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil News DJ Confetti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE